সর্বশেষ সংবাদ
◈ মারছে মানুষে মানুষ!- মোঃ: জহিরুল ইসলাম ◈ নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নামে ভূয়া আইডি খুলে প্রতারনার ফাঁদ ◈ “কাজী জোড়পুকুরিয়া সমাজকল্যাণ পরিষদ” কমিটি গঠন ◈ ছাত্রদলের সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে বাগেরহাটের ছেলে হাফিজুর রহমান ◈ চৌদ্দগ্রাম থানার ওসির নির্দেশে কবরে রেখে যাওয়া বৃদ্ধ মহিলাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ ◈ নাঙ্গলকোটে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন ◈ আজ টাইগারদের দায়িত্ব বুঝে নেবেন ডোমিঙ্গো ◈ জাতীয় দিবসগুলো শিক্ষকদের ছুটি হিসেবে গণ্য করা হচ্ছে কেন? ◈ কুমিল্লা মর্মান্তিক দুর্ঘটনায় বাড়ছে লাশের সারি; নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে; পরিচয় মিলেছে সবার ! ◈ কুমিল্লার লালমাই উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৭ যাত্রী নিহত

তেরখাদায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো সুমি আক্তার

১৮ মে ২০১৮, ৭:২৮:৩৩

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ
তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো ২০১৮ সালের এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার মধুপুর ইউনিয়নের মল্লিকপুর এলাকার রবিউল মোল্যার কন্যা সদ্য এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার (১৭) এর সহিত দিঘলিয়া উপজেলার বামনডাঙ্গা এলাকার মৃত বিল্লাল শেখের পূত্র সাগর শেখ (২০) এর বাল্য বিবাহের আয়োজন চলছিল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী থানা পুলিশের সহযোগিতায় বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে ঐ বাল্য বিবাহ ভেঙ্গে দেন। সেই সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে অপ্রাপ্তবয়স্ক বর ও কনের বিবাহ দেওয়ার অপরাধে ছেলের মাতা লিপি বেগম ও কন্যার পিতা রবিউল মোল্যাকে এক হাজার টাকা করে জরিমানা করা সহ বরের ও কনের অভিভাবকদের নিকট মেয়ের বয়স ১৮ বছর ও ছেলের বয়স ২১ বছর পূর্ণ না হলে বিয়ে দিতে পারবে না মর্মে অঙ্গীকার নামা নেয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: