সর্বশেষ সংবাদ
◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩

তেরখাদায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো সুমি আক্তার

18 May 2018, 7:28:33

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ
তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো ২০১৮ সালের এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার মধুপুর ইউনিয়নের মল্লিকপুর এলাকার রবিউল মোল্যার কন্যা সদ্য এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার (১৭) এর সহিত দিঘলিয়া উপজেলার বামনডাঙ্গা এলাকার মৃত বিল্লাল শেখের পূত্র সাগর শেখ (২০) এর বাল্য বিবাহের আয়োজন চলছিল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী থানা পুলিশের সহযোগিতায় বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে ঐ বাল্য বিবাহ ভেঙ্গে দেন। সেই সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে অপ্রাপ্তবয়স্ক বর ও কনের বিবাহ দেওয়ার অপরাধে ছেলের মাতা লিপি বেগম ও কন্যার পিতা রবিউল মোল্যাকে এক হাজার টাকা করে জরিমানা করা সহ বরের ও কনের অভিভাবকদের নিকট মেয়ের বয়স ১৮ বছর ও ছেলের বয়স ২১ বছর পূর্ণ না হলে বিয়ে দিতে পারবে না মর্মে অঙ্গীকার নামা নেয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: