তেরখাদা উপজেলার নলিয়ারচর থেকে অস্ত্র, ইয়াবা সহ নারী গ্রেফতার, পৃথক পৃথক ৩টি মামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদা উপজেলার নলিয়ারচর থেকে অস্ত্র, ইয়াবা সহ নারী গ্রেফতার, পৃথক পৃথক ৩টি মামলা

11 August 2018, 5:32:43

বিশেষ প্রতিবেদক, খুলনা :

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিশেষ অভিযান পরিচালনা চালিয়ে উপজেলার নলিয়ারচর গ্রাম থেকে ইয়াবা, অস্ত্র ও গুলি সহ মৃত সামছুল হক বিশ্বাসের পূত্র রকিবউদ্দিন বিশ্বাসের স্ত্রী শাহীনা পারভীন (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার সকাল ১০টায় তেরখাদা উপজেলার নলিয়ারচর গ্রামস্থ বিশ্বাস বাড়িতে অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান, পরদর্শক মোঃ আল মামুন, উপ-পরিদর্শক কে এম এ হানিফ, উপ পরিদর্শক মোঃ মোসাদ্দেক হোসেন এস আই শাহীন পারভেজ এর নেতৃত্বে শাহীনাকে গ্রেপ্তার করেন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক রাশেদুজ্জামান জানান, গোপন খবরের ভিত্তিতে তার তত্ত¡াবধায়নে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে মোঃ রাকিবউদ্দিন বিশ্বাস ও তার সহযোগী নলিয়ারচর এলাকার মৃত আমিনুল ইসলাম ইমলাকের পূত্র বুলবুল মোল্লা পালিয়ে যান। এ সময় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, চাপাতিসহ বিভিন্ন সাইজের চারটি রাম দা, ৩৫ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ রকিবের স্ত্রী শাহীনা পারভীনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তেরখাদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ সাইফুর রহমান বাদী হয়ে ২টি মমালা যার নং- ০৫/৯৬ ও ০৪/৯৫ এবং উপ পরিদর্শন কে এম এ হানিফ বাদী হয়ে ০৩/৯৪, তারিখ ঃ ১১/০৮/২০১৮ নং মামলা দায়ের করে। গ্রেফতারকৃত শাহিনা পারভীন কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x