তেরখাদা উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড. গোলাম মোর্তুজা লুকু | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদা উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড. গোলাম মোর্তুজা লুকু

19 January 2019, 6:41:30

রাসেল আহমেদ, বিশেস প্রতিবেদক:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন তেরখাদা উপজেলা চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন পানতিতা ঐতিহ্যবাহী বড়বাড়ির কৃতি সন্তান, বিশিষ্ট আইনজীবী এবং আওয়ামীলীগ নেতা গোলাম মোর্তুজা লুকু। তিনি তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় ইতোমধ্যে দলের হাইকমান্ড সহ সর্বস্তরের নেতা কর্মীদের সাথে যোগাযোগ রক্ষার পাশাপাশি সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করে চলছে। গোলাম মোর্তজা লুকু দলীয় মনোনয়ন পাওয়ার আশা করে বলেন, শেখ হাসিনা সরকারের ইসতেহার অনুযায়ী গ্রামকে শহরে রুপান্তরিত করার কাজে বলিষ্ঠ ভুমিকা রাখার চেষ্টা করব। তখন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আওয়ামীলীগকে ভালোবাসতাম। দলের সকল প্রকার কর্মকান্ডে সব সময় সময় দিয়েছি, তাছাড়া বিভিন্ন প্রকার সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করায় এলাকায় ও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। সাধারন মানুষের সুবিধা অসুবিধায় তাদের পাশে থেকেছি এবং এখনও রয়েছি। চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার প্রতিটি এলাকার চলমান উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলকে তৃণমূল পর্যায়ে আরও সু-সংগঠিত করা হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x