তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গনসংযোগ শুরু করেছেন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গনসংযোগ শুরু করেছেন

9 January 2019, 7:19:47

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই তেরখাদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদের সম্ভব্য মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা গনসংযোগ সহ মনোনয়ন নিয়ে দৌড়ঝাপ আর বিভিন্ন কৌশলে মনোনয়ন পাওয়ার জোর লভিং চালিয়ে যাচ্ছে। আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন হলে হাতে আর বেশি সময় নেই। তাই সম্ভব্য প্রার্থীরা চায়ের আসরে নিজেদের কে মনোনয়ন প্রত্যাশী বলে ভোটারদের কাছে দোয়ার সাথে ভোট চাওয়া শুরু করে দিয়েছেন। যদিও এখনও নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল বা দিন তারিখ কোনটাই ঘোষণা করেন নি। কিন্তু উপজেলার সম্ভব্য ভাইস চ্যেয়ারম্যান প্রার্থীরা আগে ভাগেই চায়ের দোকান থেকে শুরু করে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে দলীয় নেতা কর্মীদের কাছে দুয়া ও সমর্থন চেয়ে আসছেন। এখন পর্যন্ত উপজেলায় আওয়ামীলীগের আট জন নেতা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ জনাব আলী শেখ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ তবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য সাবেক যুবলীগ নেতা মোল্যা আব্বাস আলী, সাবেক ছাত্রলীগের সভাপতি যুবলীগ নেতা ও প্রয়ত ভাইস চেয়ারম্যান মোল্যা এহিউল ইসলামের ভাই শারাফাৎ হোসেন মুক্তি, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্যা অহিদুজ্জামান ফরিদ, উপজেলা যুবলীগের সভাপতি এফ এম মফিজুর রহমান, উপজেলা পূজা উদ্ যাপন পরিষদের সাধারন সম্পাদক শংকর কুমার বালা। মনোনয়ন প্রত্যাশিরা তাদের স্ব-পক্ষে সমর্থন পাওয়ার জন্য দলের নেতা কর্মীদের চায়ের দোকানে ডেকে নিয়ে আলাপ আলোচনা শুরু করেছেন, করছেন। ফেসবুক পাতায় প্রার্থী ও তার সমর্থকরা দলের নেতা কর্মীদের সমর্থন আদায়ের জন্য ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে সবাই আশাবাদী। তবে বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি বা অন্য কোন দলের প্রার্থীর নাম এখনও পর্যন্ত চায়ের দোকানে বা গ্রামাঞ্চলে শোনা যায় নি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x