দাউদকান্দি উপ-নিবার্চন বিএনপির প্রার্থী বিজয়ী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

দাউদকান্দি উপ-নিবার্চন বিএনপির প্রার্থী বিজয়ী

26 June 2014, 5:43:42

আলমগীর হোসেন: বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য দাউদকান্দি পৌরসভা উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী ও পৌর বিএনপির সভাপতি মোঃ আব্দুছ সাত্তার (দোয়াত-কলম) ৪২৩৫ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি কেএমআই খলিল (চশমা) পেয়েছেন ৩৬৮৬ ভোট। ১৫টি কেন্দ্রের ৭৯ টি বুথে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ২৬,৩৩৮ জন ভোটারের মধ্যে ১২৫২৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। বাতিল ভোটের সংখ্যা ৩০২ টি।

উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া (মাইক) পেয়েছেন ২৯৭০ ভোট, ও পৌর বিএনপির প্রচার সম্পাদক মোঃ কাউছার আলম (জাহাজ) পেয়েছেন ১২৯৯ ভোট। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু করে একটানা বিকাল ৪ টা পর্যন্ত চলে।

এ পৌরসভার ১৫ টি ভোট কেন্দ্রেই ঝুকিপূর্ণ হিসেবে চিহিৃত করা হয়েছিল। তবে নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেট ৪ জন, র‌্যাবের ৩ টি টিম, এক প্লাটুন বিজিবি, ২৭৬ জন পুলিশ ও ২১০ জন আনসার দায়িত্ব পালন করেন। পৌর মেয়র পদে মোঃ আব্দুছ সাত্তারকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রির্টানিং অফিসার সাঈদ-উর-রহমান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: