শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

দুঃস্থ ও অসহায়দের সাথে লায়ন-লিওদের ইফতার

১৯ মে ২০১৯, ১:৫৮:১১

নিজস্ব প্রতিবেদকঃ
পৃথিবীর সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক ৩১৫এ১ বাংলাদেশ অন্যতম একটি ক্লাব লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের উদ্যোগে পথ শিশুদের সাথে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫:০০ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয় কার্জন হল গাউন্ডে এ অনুষ্ঠান আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর প্রেসিডেন্ট লায়ন মোঃ কামরুজ্জামান, ঢাকা কিংস লায়ন্স ক্লাবের স্পনসরিং ঢাকা ইউনিভার্সিটি কিংস লিও ক্লাব প্রেসিডেন্ট; লিও মোঃ  ইমরান হোসেন, রাইজিং কিংস স্থানীয় ক্লাবের প্রেসিডেন্ট; লিও মোঃ রিয়াজুল ইসলাম বাপ্পি ও ঢাকা কিংস স্টার লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও রাসেল আহমেদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর (ইলেক্ট) লায়ন মোঃ নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স জেলা নেতৃবৃন্দ লায়ন আজিজ হাসান হীরা, লায়ন সাইদুর রহমান সাইদ, লায়ন বরকত উল্লাহ, লায়ন সুলতান মাহমুদ, লায়ন মোঃ রুহুল আমিন, লায়ন লাইলুন নাহার শিরিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ঢাকা কিংস লায়ন্স ও লিও পরিবারের পক্ষ থেকে নবনির্বাচিত ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর (ইলেক্ট) লায়ন নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে, লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল থেকে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক প্রেসিডেন্ট; লিও মোহাম্মদ রিয়াসাত ইসলাম, ডিস্ট্রিক্ট সেক্রেটারি; লিও হাসানুল ইসলাম হিমেল, ডিস্ট্রিক্ট চিফ ট্রেইনার; লিও ফরহাদ হোসেন, মেগাসিটি লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও নাফিস খান, সেক্রেটারি ইলিয়াস খান, ভাদাইল ইউনিক গ্রীন লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও খাদেমুল ইসলাম নয়ন ও উক্ত ক্লাবের ট্রেজারার উপস্থিত ছিলেন। এছাড়াও নতুন গঠিত বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও শান্ত খান এর নেতৃত্বে ১৫ জন লিও প্রোগ্রামে উপস্থিত ছিলেন।

লায়ন্স ক্লাবের আমন্ত্রণে আরো উপস্থিত ছিলেন ঢাকা ইউনিভার্সিটি রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এবং কানেক্টিং ডিসঅর্ডার সংগঠনের প্রেসিডেন্ট বৃন্দ।উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুল কিংবা বাদাম বিক্রি করে যারা জীবন নির্বাহ করছে এমন ৫০ জন পথশিশুকে। যাদের সাথে লায়ন্স পরিবার ইফতারে অংশগ্রহণ করে।

প্রধান অতিথি লায়ন নজরুল ইসলাম সিকদার বলেন, সমাজের সবারই দুস্থ মানবতার সেবায় কিংবা যারা অসহায় দরিদ্র তাদের সাহায্যে অল্প করে হলেও কাজ করা উচিত। এতে সামাজিক ভারসাম্য রক্ষা হবে।

ইফতার ও দোয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর চার্টার প্রেসিডেন্ট; লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।ঢাকা ইউনিভার্সিটি কিংস লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও ইমরান হোসেনের ধন্যবাদ বক্তব্য এবং ইফতারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: