সর্বশেষ সংবাদ
◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩

দুঃস্থ ও অসহায়দের সাথে লায়ন-লিওদের ইফতার

19 May 2019, 1:58:11

নিজস্ব প্রতিবেদকঃ
পৃথিবীর সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক ৩১৫এ১ বাংলাদেশ অন্যতম একটি ক্লাব লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের উদ্যোগে পথ শিশুদের সাথে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫:০০ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয় কার্জন হল গাউন্ডে এ অনুষ্ঠান আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর প্রেসিডেন্ট লায়ন মোঃ কামরুজ্জামান, ঢাকা কিংস লায়ন্স ক্লাবের স্পনসরিং ঢাকা ইউনিভার্সিটি কিংস লিও ক্লাব প্রেসিডেন্ট; লিও মোঃ  ইমরান হোসেন, রাইজিং কিংস স্থানীয় ক্লাবের প্রেসিডেন্ট; লিও মোঃ রিয়াজুল ইসলাম বাপ্পি ও ঢাকা কিংস স্টার লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও রাসেল আহমেদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর (ইলেক্ট) লায়ন মোঃ নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স জেলা নেতৃবৃন্দ লায়ন আজিজ হাসান হীরা, লায়ন সাইদুর রহমান সাইদ, লায়ন বরকত উল্লাহ, লায়ন সুলতান মাহমুদ, লায়ন মোঃ রুহুল আমিন, লায়ন লাইলুন নাহার শিরিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ঢাকা কিংস লায়ন্স ও লিও পরিবারের পক্ষ থেকে নবনির্বাচিত ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর (ইলেক্ট) লায়ন নজরুল ইসলাম শিকদার পিএমজেএফ কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে, লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল থেকে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক প্রেসিডেন্ট; লিও মোহাম্মদ রিয়াসাত ইসলাম, ডিস্ট্রিক্ট সেক্রেটারি; লিও হাসানুল ইসলাম হিমেল, ডিস্ট্রিক্ট চিফ ট্রেইনার; লিও ফরহাদ হোসেন, মেগাসিটি লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও নাফিস খান, সেক্রেটারি ইলিয়াস খান, ভাদাইল ইউনিক গ্রীন লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও খাদেমুল ইসলাম নয়ন ও উক্ত ক্লাবের ট্রেজারার উপস্থিত ছিলেন। এছাড়াও নতুন গঠিত বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও শান্ত খান এর নেতৃত্বে ১৫ জন লিও প্রোগ্রামে উপস্থিত ছিলেন।

লায়ন্স ক্লাবের আমন্ত্রণে আরো উপস্থিত ছিলেন ঢাকা ইউনিভার্সিটি রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এবং কানেক্টিং ডিসঅর্ডার সংগঠনের প্রেসিডেন্ট বৃন্দ।উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুল কিংবা বাদাম বিক্রি করে যারা জীবন নির্বাহ করছে এমন ৫০ জন পথশিশুকে। যাদের সাথে লায়ন্স পরিবার ইফতারে অংশগ্রহণ করে।

প্রধান অতিথি লায়ন নজরুল ইসলাম সিকদার বলেন, সমাজের সবারই দুস্থ মানবতার সেবায় কিংবা যারা অসহায় দরিদ্র তাদের সাহায্যে অল্প করে হলেও কাজ করা উচিত। এতে সামাজিক ভারসাম্য রক্ষা হবে।

ইফতার ও দোয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর চার্টার প্রেসিডেন্ট; লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।ঢাকা ইউনিভার্সিটি কিংস লিও ক্লাবের প্রেসিডেন্ট; লিও ইমরান হোসেনের ধন্যবাদ বক্তব্য এবং ইফতারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: