দুই তরুণী ধর্ষণকারি,নাঈম-সাদমানের জামিন নামঞ্জুর | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

দুই তরুণী ধর্ষণকারি,নাঈম-সাদমানের জামিন নামঞ্জুর

6 June 2017, 9:54:43

আমাদের নাঙ্গলকোট

রাজধানীর বনানীতে দুই তরুণী ধর্ষণের মামলায় গ্রেফতারকৃত নাঈম আশরাফ ও সাদমান সাকিফের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার জামিনের আবেদনের শুনানি শেষে তা নাকচ করে দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হকের আদালত।
গত ২৮ মার্চের ধর্ষণের ঘটনায় গত ০৬ মে এক তরুণী বনানী থানায় এ ধর্ষণ মামলা দায়ের করেন। বনানীর বিলাসবহুল রেইন-ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানিয়ে ওই দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে মামলাটি করা হয়। গত ১১ মে সিলেট থেকে প্রধান আসামি সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফকে এবং ১৮ মে নাঈমকে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার করে পুলিশ। ১৫ মে রাতে অন্য দুই আসামি সাফাতের দেহরক্ষী রহমত আলী ওরফে আবুল কালাম আজাদ ও গাড়িচালক বিল্লাল হোসেনকে রাজধানীর নবাবপুর রোড থেকে গ্রেফতার করে র‌্যাব। রহমত আলী বাদে বাকি চারজনই ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলায় অভিযোগ করা হয়, আসামি সাফাত ও নাঈম ওই দুই তরুণীর বন্ধু। জন্মদিনের পার্টিতে দাওয়াত দিয়ে হোটেলে নেওয়ার পর সাফাত ও নাঈম হোটেলের একটি কক্ষে নিয়ে রাতভর দুই তরুণীকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেন। অন্য তিন আসামির বিরুদ্ধে ধর্ষণে সহায়তা ও ভিডিও ধারণের অভিযোগ আনা হয়।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: