শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

দৌলতখানে কোরআনে হাফেজকে পিটিয়ে জখম!

১৪ মে ২০১৮, ১০:৩৯:৫৪

রোমানুল ইসলাম সোহেব।
ভোল্রা দৌলতখান বাজার ৫নং ওয়ার্ডে মার্কাজুল উলুম মাদ্রাসার ছাত্র  হাফেজ আয়াতুল্লাহ (১৯ ) কে গতকাল রবিবার রাত আনুমানিক তিন টার সময় দুরবৃত্তরা  আয়াতুল্লাহকে চোখ মুখ হাত ও পা বেধে এলোপাতারী ভাবে পিটিয়ে মারাক্তক ভাবে জখম করেছে।
আহত আয়াতুল্লা দৌলতখান পৌরসভা ৪নং ওয়ার্ডের সাবেক দৌলতখান কাটপট্টি মাদ্রাসার প্রধান  শিহ্মক মৃত আলী আহমদ হুজুরের ছেলে,আহত আয়াতুল্লার পরিবার স্বজনরা জানান, গতকাল রাতে  একদল সন্ত্রাসীরা তার রুমের সামনে গিয়ে দরজা পিটিয়ে ডাকদিলে সে দরজা খুলে দিলে চার পাচজন  সন্ত্রাসী তাকে হাত,পা,মুখ ও চোখ বেধে এলোপাতারী ভাবে লাঠিদিয়ে পিঠিয়ে মারাক্তকভাবে জখম  করে।

পরক্ষনে ফজরের আযানের সময়র তার বড় ভাই মাওঃ ফয়েজ উল্লাহ মসজিদ থেকে হাত পা  বাধা অবস্থায় তার ভাইকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে দৌলতখান  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।দৌলতখান হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা সিরাজ জানান তার শরীরে  বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।এ ব্যাপারে তার বড় ভাই ফযেজউল্লাহ দৌলতখান থানায়  একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: