শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে বিরতিতে মাহি

২৩ এপ্রিল ২০১৮, ৫:১৩:০৯

সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবির নাম ‘ও মাই লাভ’। ছবিটি পরিচালনা করছেন আবুল কালাম আজাদ। তবে এই ছবিটি ঈদের পর শুরু করবেন মাহি। বর্তমানে তিনি অন্য ছবির কাজ নিয়ে ব্যস্ত। মাহি জানিয়েছেন, আপাতত পুরানো ছবির কাজগুলো এখন শেষ করছেন।
হাতে নতুন কাজ নিচ্ছেন না। কারণ হিসেবে এই চিত্রনায়িকা বলেন, সামনে আমার দেবরের বিয়ে। তাই দেড় মাসের একটি বিরতি দরকার। দেবরের বিয়ের কেনাকাটা থেকে শুরু করে অনেক কাজ আমাকে করতে হবে। নতুন ছবি ‘ও মাই লাভ’-এ চুক্তিবদ্ধ হলেও ঈদের পরে এ ছবির কাজ শুরু করবো। মাঝে শুধু কিছু ছবির ডাবিং ও দু-একদিনের শুটিং বাকি থাকলে তা শেষ করবো। ঈদের পর আবার টানা শুটিং করবো। আপাতত বিরতি দরকার। ‘ও মাই লাভ’ ছবি প্রসঙ্গে তিনি বলেন, রোমান্টিক গল্পের ছবি এটি। আমার চরিত্রটি বেশ ইন্টারেস্টিং। এর বেশি কিছু এখন বলতে চাই না। নতুন এ ছবির কাজ জুলাইয়ের শেষ সপ্তাহ থেকে শুরু হবে বলে জানা যায়। নায়িকা হিসেবে মাহিকে চুক্তিবদ্ধ করা হলেও ছবির নায়ক এখনো কাউকে ঠিক করা হয়নি। এরমধ্যে ছবির নায়কসহ অন্য কলাকুশলীও ঠিক করা হবে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল মুভিজ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: