শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

নবগঠিত নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা

২২ এপ্রিল ২০১৮, ১০:৩৯:৫১

স্টাফ রির্পোটার•
কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা গত শনিবার সাবেক সংসদ সদস্য আলহাজ্জ আবদুল গফুর ভূঁইয়ার বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় নবগঠিত কমিটির সভাপতি ছালেহ আহম্মেদ ছালেহ”র সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এ এসএম নাসির উদ্দিনের প্রাণবন্ত সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির উপদেষ্টা আলহাজ্জ আবদুল গফুর ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সাবেক জোড্ডা ইউপি চেয়ারম্যান আলী আক্কাস, বিএনপি নেতা শাহজাহান মজুমদার, বটতলী ইউনিয়ন বিএনপি সভাপতি জামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছা সেবক দলের সহ-সভাপতি আজিম উদ্দিন মাকসুদ, সৌদি আরব বিএনপি নেতা মিন্টু মজুমদার, নাঙ্গলকোট ডিগ্রী কলেজ ছাত্রদল সাবেক সভাপতি নাচির উদ্দিন পিন্টু, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টু, উপজেলা যুবদল নেতা আলমগীর হোসেন, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সহ-সভাপতি মোশারফ হোসেন, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মাসুদুল আলম, ওমর ফারুক, শহীদুল ইসলাম, নেছার আহম্মদ প্রমূখ।

এ ছাড়া, ছাত্রদলের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে যারা বক্তব্য রাখেন, তারা হলেন-পৌরসভা থেকে মফিজুর রহমান, রিপন, নাঙ্গলকোট ডিগ্রী কলেজ থেকে মাঈনুল ইসলাম, জোড্ডা পূর্ব থেকে মাঈন উদ্দিন, পেরিয়া থেকে নুরুল আলম, দৌলখাঁড় থেকে ইব্রাহিম খলিল, আদ্রা উত্তর থেকে সিহাব উদ্দিন, বক্সগঞ্জ থেকে তারেকুল ঈসলাম, আজিজুল হক, বাঙ্গড্ডা থেকে শাহাদাত হোসেন, আদ্রা দক্ষিণ থেকে মোতালেব হোসেন, সাতবাড়িয়া থেকে আরমান হোসেন, রায়কোট থেকে নুরুজ্জমান বাচ্চু, মক্রবপুর থেকে আবদুল মমিন, ইয়াছিন, হেসাখাল থেকে ফারুক হোসেন, মাঈন উদ্দিন, মৌকরা থেকে সুজন প্রমূখ।

গোহারুয়া এতিমখানার হাফেজ সোলায়মান হোসেনের পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে নবগঠিত উপজেলা ছাত্রদল কমিটির সদস্যরা প্রধান অতিথি সাবেক সংসদ সদস্য আলহাজ¦ আবদুল গফুর ভূঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নবগঠিত ৫ সদস্যবিশিষ্ট কমিটির সদস্যরা হলেন-সভাপতি ছালেহ আহম্মদ ছালেহ, সহ-সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টু, যুগ্ম সম্পাদক নেছার আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মাসুদুল আলম। আগামী ১৫ দিনের মধ্যে উপজেলা, কলেজ ও ইউনিয়ন পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টু তার বক্তব্যে বলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: