নাঙ্গলকোটের ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সদস্যদের পরিচিতি ও সম্মাননা স্মারক প্রদান

৭ জুলাই ২০১৯, ৮:০২:০৭

 

মো. সোহরাব হোসেন।।
নাঙ্গলকোটের ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যদের পরিচিতি সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি ও প্রতিষ্ঠাতাকে বিদ্যালয়ের শিক্ষার্থী,শিক্ষকবৃন্দ ও অভিভাবক সদস্যদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং আমন্ত্রিত মেহমানদেরকে ফুল দিয় বরণ করা হয়।

শনিবার দুপুরে ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় অডিটোরিয়ামে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মুন্সী ফজলে আলীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ সোহরাব হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মো. সামছুদ্দিন কালু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট পৌরসভার কাউন্সিলর সেলিম জাহাঙ্গীর মজুমদার, সাবিত্রা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান,সহকারি প্রধান শিক্ষক মো. শাহজাহান সিরাজি প্রমুখ।

অনুষ্ঠানে স্বগতিক বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.শহিদ উল্যাহ মজুমদার স্বপন, অভিভাবক সদস্য মো. মোজাম্মেল হক মজুমদার, মো. আহসান উল্যাহ,ফরিদ উল্যাহ, শিক্ষক প্রতিনিধি মো.দেলোয়ার হোসেন, সহঃ শিক্ষক ফরহাদ হোসেন।এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শাহজাহান,বিশিষ্ট সমাজ সেবক সামসুল আলম , বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম,সমাজ সেবক আলী আকবর, আবুল কাশেম, শিক্ষক প্রতিনিধি সামসুদ্দিন আহম্মদ পাটোয়ারী, মিসেস অজন্তা বালা শীল,অভিভাবক সদস্যা মুর্শিদা আক্তার প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান অতিথি অনুষ্ঠান শুরুর পূর্বে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার আর্থিক সহায়তায় বিদ্যালয়েরর নামে একটি গেইটের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করেন।পরে বিদ্যালয়ের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-১৯৯৫ সালে নাঙ্গলকোট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব ছাদেক হোসেন সাহেবের যোগ্য নেতৃত্বে মরহুম কাজী আবদুল হক,মরহুম মাওঃ আবদুল মান্নান, মরহুম যৌবন আলী মেম্বার,মরহুম মাস্টার ইয়ার আহম্মদ, মরহুম আবদুর রব,মরহুম মাস্টার আবদুর রশিদ,মাস্টার আবদুর রাজ্জাক, আবদুল কাইয়ুম, কাজী মোজাম্মেল হক, আলী আকবরসহ এলাকার শিক্ষানুরাগী, বিশিষ্টজন ও এলাকার সকল শ্রেণি পেশার মানুষের আপ্রাণ প্রচেষ্টার ফলে অত্র এলাকার উন্নয়ন ও শিক্ষা প্রসারের উদ্দেশ্যে বিদ্যালয়টি স্থাপন করেছিলেন।

বিভিন্ন কারণে নাঙ্গলকোটেরর অন্যান্য বিদ্যালয়গুলোর থেকেও অত্র বিদ্যালয়টি উন্নয়নের দিক থেকে পিছিয়ে পড়ে আছে।আমাকে যেহেতু আপনারা দায়িত্ব দিয়েছেন সম্মাণিত করেছেন।আপনাদের সার্বিক সহযোগীতা নিয়ে সকল সমস্যা কাটিয়ে মাননীয় অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল সাহেবের সহযোগীতায় বিদ্যালয়টিকে একটি মডেল বিদ্যালয় হিসেবে রুপান্তরিত করবো, ইনশাল্লাহ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: