সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নাঙ্গলকোটের মৌকরায় সন্ত্রাস ও মাদকবিরোধী বিশাল মটরসাইকেল র‌্যালী অনুষ্ঠিত

১০ সেপ্টেম্বর ২০১৮, ৫:৩৯:১৭

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন) নিজস্ব প্রতিনিধিঃ

নাঙ্গলকোট ৪নং মৌকরা ইউনিয়ন ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী মটরসাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়। সোমবার বিকেল ৩টার সময় ৪নং মৌকরা ইউনিয়ন পরিষদের সামনে থেকে বিশাল এক মটরসাইকেল র‌্যালী বের হয়ে ইউনিয়নের বিভিন্ন প্রধান মূল সড়ক গুলো প্রদক্ষিণ শেষে র‌্যালীটি ডিপজল মার্কেট এসে শেষ হয়। র‌্যালী তে নেতাকর্মী এবং ইউনিয়ন এর অঙ্গসংগঠন গুলোর কর্মীদের একই স্লোগানে স্লোগানে উচ্চারিত হয়ে উঠে, মাদক নয়,মৃত্যু নয়,মাদকমুক্ত জীবন চাই। নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি।মাদক নয় মাঠে চল,খেলাধুলায় শিক্ষা গড়। চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে।মাদকমুক্ত সমাজ হোক, তারুন্যের অঙ্গীকার।
কামাল ভাইয়ের ঘোষণা
মাদক সন্ত্রাস চলবেনা।
মাদক সন্ত্রাসীদের আস্তানা
জ্বালিয়ে দাও পুরিয়ে দাও।
কামাল ভাইয়ের সালাম নিন
নোকা মার্কা ভোট দিন..

এই মাদক ও সন্ত্রাস বিরোধী মটরসাইকেল র‌্যালীতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র নেতা তোফায়েল আহম্মেদ (খসরু),সবেক মেম্বার পেয়ার আহম্মেদ,ছাত্রলীগ নেতা আবু তাহের (ছোট), কাজী জসিম উদ্দিন, মো: সোহাগ, সিরাজুল ইসলাম টিপু, ইউপি ছাত্রলীগের আহবায়ক মহি উদ্দিন মহিন, সদস্য সচিব সাইমুন ইসলাম, যুগ্ম আহবায়ক সাইদুল হাছান, মো: সোহাগ, তারেক, শাহাদাত, দিদার, খলিল,সাইফুল, ইমন, মোস্তফা, আজিম ও সৌরভ প্রমূখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: