নাঙ্গলকোটে অস্ত্র ও হত্যা মামলার আসামীর বেপরোয়া কর্মকান্ড, অতিষ্ঠ এলাকাবাসী! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে অস্ত্র ও হত্যা মামলার আসামীর বেপরোয়া কর্মকান্ড, অতিষ্ঠ এলাকাবাসী!

25 September 2019, 7:05:23

নিজস্ব প্রতিনিধি

কুমিল্লার নাঙ্গলকোটে অস্ত্র, বিস্ফোরক ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি সাবেক মেম্বার জসিম উদ্দিনের বেপরোয়া কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। সে উপজেলার বাঙ্গড্ডা ইউপির ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও হেসিয়ারা গ্রামের মৃত আহম্মদ হোসেনের ছেলে।

স্থানীয় এক যুবলীগ নেতার আশিরবাদপুষ্ট হওয়ায় কেউ সাহস করে প্রতিবাদ করতে পারছে না।
অনুসন্ধান ও সরেজমিনে গিয়ে জানা যায়, জসিম উদ্দিন মেম্বারের বিরুদ্ধে নিজ গ্রাম ছাড়াও দেশের বিভিন্ন জেলায় অস্ত্র, হত্যা, বিস্ফোরক ও মাদক ব্যাবসার সঙ্গে জড়িত রয়েছে। এসব কর্মকান্ডের সহযোগিতা করছেন এলাকার বাহিরা গত কিছু বখাটে মাদক ব্যাবসায়ী। তার সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকাতে কয়েকটি অটোরিক্সা চুরি হয়েছে। পুলিশ কয়েকটি অটোরিক্সা উদ্ধার করে। এছাড়াও ওই মেম্বারের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় একটি হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী ও বিস্ফোরক আইনে মামলা রয়েছে। অপরদিকে নাটোর জেলায়ও আরেকটি অস্ত্র আইনে মামলা রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন, জসিম মেম্বারের একটি বাহিনী অটোরিক্সা চুরির সাথে জড়িত রয়েছে। এছাড়াও বাঙ্গড্ডা ইউপির নূরপুর, হেসিয়ারা ও শ্যামপুর এলাকার ডাকাতিয়া নদী থেকে অবৈধ ভাবে প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে বিভিন্ন জায়গায় মোটা অঙ্কের অর্থের বিনিময় বিক্রি করে আসছে। এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে নদীর পাড়ে বসবাসকারীরা।
স্থানীয়রা আরো জানায়, জসিম প্রকাশ্যে অস্ত্র নিয়ে চলাফেরা করায় তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছি না। যারা প্রতিবাদ করছে তাদেরকেও হামলার স্বীকার হতে হয়েছে। তার এসব কর্মকান্ডের স্বীকার হয়েছে ওই ইউপির এক গ্রাম পুলিশ।
অভিযুক্ত সাবেক মেম্বার জসিম উদ্দিনের বক্তব্য নিতে গেলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি। পরে হেসিয়ারা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করা অবস্থায় পাওয়া যায়। এসময় জসিম সাংবাদিকদের বলেন, যাহা পারেন তাহা লিখেন, আমি স্থানীয় যুবলীগ নেতার সহযোগিতায় এসব করছি। আমার হাত অনেক লম্বা।
এ ব্যাপারে সোমবার নাঙ্গলকোট থানার ওসি মো: নজরুল ইসলাম পিপিএম বলেন, সাবেক মেম্বার জসিম উদ্দিনের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় একটি হত্যা মামলার চার্জশীট ভূক্ত আসামী ও বিস্ফোরক আইনে মামলা রয়েছে। এছাড়াও নাটোর জেলায় আরেকটি অস্ত্র আইনে মামলা রয়েছে। মাদকের সাথে যদি জড়িত থাকে তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x