নাঙ্গলকোটে ইউনিয়ন আ’লীগের বঞ্চিতদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে ইউনিয়ন আ’লীগের বঞ্চিতদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

7 December 2019, 9:27:14

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটির শো-ডাউনের সংবাদ জানতে পেরে একই সময়ে কমিটিকে প্রতিহতের ঘোষণা দিয়ে ইউনিয়নের শংকরপুর তালতলা বাজারে গতকাল শুক্রবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কমিটি বঞ্চিতরা। বিক্ষোভে কমিটি বঞ্চিতদের সমর্থনে আ’লীগ, যুবলীগ, স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগের সহ¯্রাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করেন। সমাবেশে উপস্থিত ছিলেন, জোড্ডা র্প্বূ ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী, আ’লীগ নেতা ডা: ইসহাক, ওমর ফারুক লিটন, এবিএম সোলাইমান মজুমদার, আব্দুল মান্নান মেম্বার, জাফর মহাজন, আব্দুর রাজ্জাক জুলহাস মেম্বার, জাহাঙ্গীর আলম মিয়াজী, মোস্তফা কামাল বিএসসি, মোশারফ হোসেন, জাবের হোসেন, রুহুল আমীন, ওবায়দুল হক, আব্দুল মান্নান আর্মী, যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম মেম্বার, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুম মাসুদ, সোহেল চৌধুরী, আহসান উল্লাহ, ফারুক হোসেন মিয়াজী প্রমূখ।
সমাবেশে জোড্ডা পূর্ব ইউপি চেয়ারম্যান ও নাঙ্গলকোট উপজেলা আ’লীগ সদস্য আনোয়ার হোসেন মিয়াজী তার বক্তব্যে বলেন, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ এমপি জোড্ডা পূর্ব ইউনিয়নের সাবেক আহবায়ক কমিটিকে দিয়ে নতুন কমিটি করার নির্দেশ প্রদান করেন এবং বলেন আহবায়ক কমিটির যারা মৃত্যু বরণ করেছে ও বিদেশে চলে গেছে তাদের স্থলে নতুনদের মধ্য থেকে কমিটিতে নিয়ে আসার জন্য। উপজেলা আ’লীগের কতিপয় নেতা মন্ত্রীর কথা তোয়াক্কা না করে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কম্পিউটার চুরির সাথে সম্পৃক্ত ও ইউপি নির্বাচনে ধানের শীর্ষ প্রার্থীর পক্ষে কাজ করা দু’জনকে সভাপতি ও সাধারণ সম্পাদক করে পকেট কমিটি ঘোষণা করেন। এ কমিটি এলাকার আ’লীগ নেতাকর্মীরা প্রত্যাক্ষান করেছে দাবী করে তিনি তার বক্তব্যে বলেন এখন থাকে ওই কমিটির পক্ষে যারা কথা বলবে তাদেরকে প্রতিহত করা হবে এবং কমিটি বাতিল না করলে আমরা ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে রাস্তা-ঘাট বন্ধ করে বিক্ষোভ সমাবেশ ও তাদের কুশপুত্তলিকা দাহ করবো। তিনি আরো বলেন উপজেলার প্রায় সকল ইউনিয়নে সম্মেলন হলেও আমাদের ইউনিয়নে সম্মেলন না করে ঢাকায় বসে নিজের ইচ্ছে মতো কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি বাতিল করে ইউনিয়নের আ’লীগ নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি করার আহবান জানান তিনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x