নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১

2 June 2020, 6:21:26
নাঈম ‍উদ্দিন প্রিন্স.
নাঙ্গলকোটে করোনা উপসর্গে আফসার উদ্দিন (৪০) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নের চৌকুড়ি নিজ বাড়িতে মারা যান। আফসার উদ্দিন চৌকুড়ি গ্রামের মৃত সোলেমানের ছেলে। তনি চট্রগ্রামের কুমিরা এলাকার কেডিএস কোম্পানীতে ইলেকট্রিশিয়ান হিসেবে চাকুরি করতেন। তিনি গত ২৭ মে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসেন।
গতকাল মঙ্গলবার উপজেলা প্রশাসন ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ দাফন করেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সহ-সাহিত্য সম্পাদক সাজ্জাদত হোসেন রাহাত এর  পরিচালনায় ।
এদিকে স্থানীয় একটি সূত্রে জানা যায়, আফসার উদ্দিন চট্রগ্রামের কুমিরা এলাকায় কেডিএস কোম্পানীতে ইলেকট্রিশিয়ান হিসেবে চাকুরি করা অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে কোম্পানীর পক্ষ থেকে তার নমুনা পরীক্ষা করা হয়। পরে তার রিপোর্ট পজিটিভ আসলে গত ২৭ মে তিনি গ্রামের বাড়ি চলে আসেন। গত ১ মে সোমবার দিবাগত রাত ৩টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় গ্রামের বাড়িতে মারা যান।
উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, আফসার উদ্দিনের স্ত্রীর সাথে আমি কথা বলেছি। তার স্বামী করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে মারা গেছেন বলে আমাকে জানান। এর আগে তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে তার স্ত্রী আমাকে তা বলেনি। আমরা তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করবো।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: