সর্বশেষ সংবাদ
◈ স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ◈ পুকুরে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে লাশ হলো বাবা-ছেলে! ◈ চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১ ◈ ‘বোনের বাড়িতে রেখে বাচ্চা নষ্ট করেন এমপি এনামুল’ ◈ নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১ ◈ নাঙ্গলকোটে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে খুনের রহস্য উন্মোচিত; চাচার সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার! ◈ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশ্ব: ছাত্রদলের বৃক্ষরোপণ ◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

নাঙ্গলকোটে করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

19 May 2020, 4:27:05

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার নাঙ্গলকোটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু হয়েছে। তাদের একজনের বাড়ি উপজেলার পুজকরা এবং অন্যজনের বাড়ি মালিপাড়া গ্রামে। আজ সোমবার তারা স্ব-স্ব বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মারা যান।বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তাদের অত্যন্ত সতর্কতার সঙ্গে দাফন করা হয়েছে।

স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

মৃত ফারুক আহমেদের (২৫) বাড়ি আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামে। তিনি ওই গ্রামের হানিফ মিয়ার ছেলে।

গত কয়েকদিন আগে ফারুক কাজের সন্ধানে খুলনা যায়। সেখানে পায়রা বিদ্যুৎ কেন্দ্রে ১/২ দিন শ্রমিক হিসেবে কাজ করার পর তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। গতকাল জ্বর, কাশি ও বুকব্যাথা নিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন তিনি। আজ সোমবার বিকাল ৫টায় তিনি মৃত্যুবরণ করেন। তার সাথে খুলনা থেকে ওই গ্রামের আরও কয়েকজন আসেন বলে জানা গেছে।

অন্যদিকে, করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আবুল কালামের (৫২) বাড়ি রায়কোট দক্ষিণ ইউনিয়নের মালিপাড়া গ্রামে। তার মূল বাড়ি চট্টগ্রামের মীরসরাই হলেও তিনি প্রায় ২০ বছর আগে ওই গ্রামের মৃত ছেরু মিয়ার মেয়েকে বিয়ে করে সেখানেই বসবাস করে আসছেন।

আজ বিকাল সাড়ে ৩টায় জ্বর, কাশি ও সর্দির উপসর্গ নিয়ে মারা যান বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব জানান। তবে তার শরীরে একটু ব্যাথা ছাড়া অন্য কোন অসুস্থতা ছিল না বলে স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল বিষয়টি জানান, তাদের নমুনা সংগ্রহ করে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুযায়ী সর্বোচ্চ সতর্কতার সাথে দাফন করা হয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: