নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার

18 January 2020, 11:47:34

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লাঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নে সরকারি উদ্যোগে খাল খননের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দার দায়েরকৃত মামলা প্রত্যাহার করা হয়েছে। গতকাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন কারী হাবিব উল্লাহ্ নামের ওই বাসিন্দা।
সূত্র জানায়, গত বছর প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় জোড্ডা পূর্ব ইউনিয়নের আমতলী ও শ্রীহাস্য থেকে বলহর পর্যন্ত খাল খননের কাজ শুরু হয়। খনন কাজ চলাকালে ব্যক্তিগত স্বার্থে শ্রীহাস্য গ্রামের বাসিন্দা কারী হাবিব উল্লাহ্ খাল খননের বিরুদ্ধে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেন। নিজের ভুল বুঝতে পেরে গত ৮ জানুয়ারি দায়েরকৃত মামলা প্রত্যাহার করেন তিনি। স্থানীয় কুচক্রী মহলের প্ররোচনায় মামলা দায়ের করে জনকল্যাণমূলক কাজে বিঘ্ন ঘটার জন্য তিনি অনুশোচিত বলে জানিয়েছেন গণমাধ্যমকে।এদিকে দায়েরকৃত মামলা প্রত্যাহার করায় কারী হাবিব উল্লাহকে অভিনন্দন জানিয়েছেন স্থানীয়রা। খাল খনন সম্পন্ন হলে এলাকাবাসী উপকৃত হবে বলে তারা জানান। এ বিষয়ে জোড্ডা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার মিয়াজী বলেন, আমরা সরকারি বরাদ্দে জনগণের জন্য খাল খননের কাজ করছি। আমাদের কাজে বিঘ্ন ঘটাতে কিছু মানুষের ইন্দনে শ্রীহাস্য গ্রামের কারী হাবিব উল্লাহ্ একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে তিনি তার অযৌক্তিক মামলাটি প্রত্যাহার করেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x