সর্বশেষ সংবাদ
◈ স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ◈ পুকুরে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে লাশ হলো বাবা-ছেলে! ◈ চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১ ◈ ‘বোনের বাড়িতে রেখে বাচ্চা নষ্ট করেন এমপি এনামুল’ ◈ নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১ ◈ নাঙ্গলকোটে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে খুনের রহস্য উন্মোচিত; চাচার সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার! ◈ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশ্ব: ছাত্রদলের বৃক্ষরোপণ ◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

নাঙ্গলকোটে “চৌদ্দগ্রাম-লাকসাম” সড়কে চাল বোঝাই ট্রাক উল্টে পুকুরে

5 May 2020, 2:18:53

আল আমিন হৃদয়, নিজস্ব প্রতিবেদক

গতকাল ০৪/০৫/২০ খ্রি. রাতে নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ের পরিকোট পূর্ব পাড়া নামক স্থানে একটি চাল বোঝাই ট্রাক রাস্তার বেহাল দশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে যায়।

জানা যায়, সরকারের ১০ টাকায় চাল কর্মসূচীর চাল বিতরণের উদ্দেশ্যে লাকসাম চাল গুদাম কর্তৃপক্ষ চট্টগ্রামের একটি ডিলার কোম্পানি থেকে ১৫ টন চাল ক্রয় করেন।গতকাল বিকাল ৫ টার দিকে এই চাল নিয়ে একটি ট্রাক লাকসামের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে রওনা করে। আনুমানিক রাত ১ টার দিকে লাকসাম-চৌদ্দগ্রাম সড়কের পরিকোট বেইলি ব্রীজ সংলগ্ন স্থানে রাস্তার বেহাল দশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে পাশের একটি পুকুরে চাল বোঝাই গাড়িটি পরে যায়। তৎক্ষনাৎ ড্রাইভার এবং সহকারীকে স্থানীয় লোকজন গাড়ির ভেতর থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।প্রায় ৫০ বস্তা চাল তাৎক্ষনিক অক্ষত অবস্থায় উদ্ধার করা গেলেও বাকি প্রায় ৪৫০ বস্তা চাউল পানিতে ভিজে গেছে।

খবর শুনে, নাঙ্গলকোট উপজেলা থানা কর্তৃপক্ষ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন, এবং ক্রেন দিয়ে গাড়ি উদ্ধারের পরামর্শ দেন। এ বিষয়ে থানা কর্তৃপক্ষ গাড়ির মালিক এবং চাউল বিক্রেতা কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং সব রকমের আইনি সহযোগিতার আশ্বাস দেন।

এলাকাবাসী জানান,চৌদ্দগ্রাম-লাকসাম এই সড়কে প্রতিদিন হাজার হাজার যাত্রীবাহী এবং মালবাহী গাড়ি চলাচল করে। দীর্ঘদিন ধরে এই রাস্তার বেহাল দশার কারণে,বিভিন্ন সময়ে আরো অনেক গাড়ি এই স্থানে দূর্ঘটনার শিকার হোন। বারবার স্থানীয় প্রশাসনকে জানানো হলেও এ বিষয়ে তারা কোনো পদক্ষেপ নেন নি। তাই আমরা চাই,খুব দ্রুত এই রাস্তার সঠিক সংস্কার হোক।

বর্তমানে নাঙ্গলকোট উপজেলা পুলিশ এবং চাউল বিক্রেতা ডিলার কর্তৃপক্ষের প্রত্যক্ষ সহযোগিতায় ট্রাক এবং চাউল উদ্ধারকাজ পরিচালিত হচ্ছে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: