নাঙ্গলকোটে তরুণীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ; লাশ উদ্ধার! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দা গ্রামে....

নাঙ্গলকোটে তরুণীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ; লাশ উদ্ধার!

28 June 2020, 9:15:22

নাঈম উদ্দিন.
কুমিল্লার নাঙ্গলকোটে রাবেয়া আক্তার (২০) নামে এক তরুণীকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার উপজেলার মাদ্রা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। রাবেয়া ওই গ্রামের আলী মিয়ার মেয়ে। নাঙ্গলকোট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছে।
এ বিষয়ে নিহতের নানী জমিলা খাতুন (৭০) বলেন, রোববার সকালে তার মেয়ে জাহানারা বেগম মাদ্রা বাজার যায়। এ সময় মোরটসাইকেলে করে তিনজন লোক তাদের বাড়িতে আসে। তিনি বলেন, আমি মনে করেছি তারা ব্যাংকের লোক।
নিহতের মা জাহানারা বেগম বলেন, রোববার সকাল ১১ টার দিকে আমি বাজার থেকে বাড়িতে আসি৷ মাকে জিজ্ঞাসা করি রাবেয়ার কথা। মা বলে, তিনজন লোক বাড়িতে আসছে তাদের সাথে কথা বলতেছে। তুমি ঘরে গিয়ে দেখো। সঙ্গে ক্ষ সঙ্গে আমি ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। তিনি আরও বলেন, তার মেয়ের সাথে একই গ্রামের আবুল কালাম ও তার ভাই লিটনের সাথে বিরোধ ছিল। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যার হুমকিও দিয়েছে। যা নিয়ে এলাকায় সালিশ হয়। এ ঘটনা তারাও করতে পারে অভিযোগ করেন জাহানারা।

 

জোড্ডা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মাসুদ রানা ভূঁইয়া দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকাকে জানান: নাঙ্গলকোট থানা পুলিশকে বিষয়টি অবহিত করেছি এবং এই খুনের ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: