নাঙ্গলকোট থানার নবনিযুক্ত ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা সাংবাদিক সমিতির  | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট থানার নবনিযুক্ত ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা সাংবাদিক সমিতির 

12 February 2020, 10:04:28

মোঃ আব্দুর রহিম বাবলু :-

কুমিল্লা নাঙ্গলকোট থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুছ, সহ-সভাপতি রিজওয়ান মজুমদার গিলবাট, সিনিয়র সহ-সভাপতি ও আলট্রা মডার্ণ হসপিটালের এমডি মো: হুমায়ুন কবির,সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার বার্তা সম্পাদক ও নাঙ্গলকোট টাইমস পত্রিকার সহ-সম্পাদক মোঃ আব্দুর রহিম বাবলু , সংগঠনের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রাজু, দপ্তর সম্পাদক নাঈম উদ্দিন (প্রিন্স),মহসিনুর রহমান,সদস্য সাজ্জাদুল ইসলাম,অনিক আহম্মেদ,প্রমুখ সহ সদস্যবৃন্দু উপস্থিত ছিলেন।

ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ২৫ তম ব্যাচে প্রথমে নোয়াখালী জেলার চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি কক্সবাজার জেলার চকরিয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম হাটহাজারী পৌরসভার চন্দ্রপুর গ্রামের নুরুল আফসার চৌধুরীর ছেলে। এসময় তিনি নাঙ্গলকোটকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x