সর্বশেষ সংবাদ
◈ স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ◈ পুকুরে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে লাশ হলো বাবা-ছেলে! ◈ চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত; সর্বমোট আক্রান্ত ৬৩,সুস্থ ২, মৃত্যু ১ ◈ ‘বোনের বাড়িতে রেখে বাচ্চা নষ্ট করেন এমপি এনামুল’ ◈ নাঙ্গলকোটে করোনা উপসর্গে নিহত-১ ◈ নাঙ্গলকোটে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে খুনের রহস্য উন্মোচিত; চাচার সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার! ◈ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশ্ব: ছাত্রদলের বৃক্ষরোপণ ◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

নাঙ্গলকোটে নতুন ভাবে করোনা আক্রান্ত ৬! ১৩ টি বাড়ি ও একটি হসপিটাল লকডাউন।

18 May 2020, 11:11:26

আব্দুর রহিম বাবলু:-
কুমিল্লার নাঙ্গলকোটে নতুন আরও চারজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়াল। আজ সোমবার দুপুরে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় সূত্রে নতুন ৪ জনের করোনা পজিটিভ রিপোর্টের তথ্য নিশ্চিত হওয়া গেছে।
আক্রান্তদের মধ্যে রয়েছেন, নাঙ্গলকোট পৌরসভার হরিপুর আমজাদ বাড়ির মাছ চাষী (৩৫), ঢালুয়া ইউনিয়নের মকিমপুর গ্রামের পল্লী চিকিৎসক (৫৫), একই ইউনিয়নের চিওড়া গ্রামের এক যুবক (৩৬) তিনি নাঙ্গলকোট পৌর সদরের এপলো হাসপাতালের মার্কেটিং কর্মকর্তা ও সাতবাড়িয়া ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের এক যুবক (২৮)।
তাদেরকে উপজেলা স্বাস্থ্য বিভাগের র‌্যাপিড রেসপন্স টিমের অধীনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
এছাড়া, আজ নাঙ্গলকোট উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের এক যুবক (৩৩) ও তার স্ত্রী (২২) এর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তবে তারা লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে নমুনা দেয়ায় লাকসামের পরিসংখ্যানে তাদের তথ্যাদি অন্তর্ভূক্ত করা হয়েছে।
করোনা নিশ্চিতের পরপরই তাদেরকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের আইসলোশনে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে ১১ মে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের পূর্ববামপাড়া গ্রামের শাশুড়ি ও পুত্রবধূ করোনা, ১৩ মে দৌলখাঁড় ইউনিয়নের কান্দাল আটিয়াবাড়ি গ্রামের ভাই-বোন এবং ১৬ মে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর গ্রামের দু’ সহোদর এবং জোড্ডা পূর্ব ইউনিয়নের পানকরা গ্রামের এক যুবক (২২) এর করোনা শনাক্ত হয়। এ নিয়ে নাঙ্গলকোটে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে।
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব নতুন চারজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামিয়া সাইফুল বলেন- আজ নাঙ্গলকোটে নতুন ভাবে আক্রান্তের সংখ্যা ৬ জন।পৌরসভায়- ১ জন, ঢালুয়ায়-২ জন, সাতবাড়ীয়ায়-১ জন, বটতলীর -২ জন (লাকসামে চিকিৎসারত)
পৌরসভায় আক্রান্তের বাড়ি সহ ৬টি বাড়ি, এপোলো হসপিটাল, ঢালুয়ার মন্নারা গ্রামে আক্রান্তের ১ টি বাড়ি, চিওড়ায় ৩ টি বাড়ি এবং সাতবাড়ীয়ার ৩টি বাড়ি উপজেলা প্রশাসন কর্তৃক লকডাউন করা হয়েছে। এছাড়াও মালীপাড়া এবং পূজকরা গ্রামে করোনা উপসর্গ নিয়ে ২ জন ব্যাক্তি মারা গেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: