নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের বেহাল দশা জনমনে চরম অসন্তোষ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের বেহাল দশা জনমনে চরম অসন্তোষ

3 May 2014, 4:14:00

Electicity_power_lines-300x225

বাপ্পি মজুমদার ইউনুস:০৩ মে ২০১৪ নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের দুরাবস্থা যেন কাটছেই না। গত বছরের চেয়ে এ বছরের অবস্থা আরও করুন, অবকাঠামো নির্মানের কথা হত প্রথম দিকে। তখন বলা হত এরপর নিয়মিত বিদ্যুৎ পাওয়া যাবে।

কিন্তু এ বছরের অবস্থা গত বছরের চেয়েও খারাপ। দিনে রাতে যে কতবার বিদ্যুৎ চলে যায় তার হিসাব রাখা কঠিন। গত কয়েক দিন যাবত দিনে কয়েকবার ও সন্ধ্যার পর থেকে অসংখ্যবার বিদ্যুৎ চলে যেতে দেখা গেছে। তেমন কোন বড় ধরনের ঝড় বৃষ্টি না হওয়া সত্ত্বেও জনগনকে চরম ভোগান্তিতে পরতে হয়।

বিশেষ করে কোমলমতি ছাত্র ছাত্রী ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা বিদ্যুৎ বিপর্যোয়ের কারণে সবচেয়ে বেশি ভোগান্তির শিকার হচ্ছে। প্রচন্ড গরমে রাতে ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়ায় ঘুমের ব্যাঘাত ঘটছে। যার ফলে বিভিন্ন শারীরিক ও মানসিক সমস্যার সৃষ্টি হচ্ছে।

আকাশে সামান্য মেঘ দেখা দিলেই বিদ্যুৎ চলে যায়। তারপর ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বিহীন কাটাতে হয় নাঙ্গলকোটবাসিকে। এই মৌসুমে সামান্য ঝড় বৃষ্টি হতেই থাকবে।
কিন্তু এজন্য ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ না থাকা নিয়মে পরিনত হয়েছে। সারাদেশের কোথাও এমন বেহাল অবস্থা আছে বলে মনে হয়না।

এ ব্যাপারে কর্তৃপক্ষ নির্বিকার। বরং দিন আর দিন খারাপ থেকে খারাপতর হচ্ছে নাঙ্গলকোটের পল্লী বিদ্যুতের অবস্থা। নাঙ্গলকোটে বিদ্যুতের একাদিক অবৈধ সংযোগ ও পার্শ্ব সংযোগ রয়েছে।

রহিম নামের এক ব্যক্তি সাংবাদিকদের বলেন, বিদ্যুতের কথা কি বলব। এখানকার বিদ্যুৎ কর্মকর্তাকে ফোন করে পাওয়া যায়না, ফোন রিসিব করেনা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: