সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নাঙ্গলকোটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফাইনাল খেলা অনুষ্ঠিত

২৭ জুন ২০১৯, ৮:১১:২৬

নাঙ্গলকোট উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে নাঙ্গলকোট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়-চান্দগড়া প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে থানা কমপ্লেক্স সরকারি প্রাথমিক বিদ্যালয়-হেসাখাল প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন।উপজেলা শিক্ষা অফিসার আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কুলছুম আক্তার।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া। আমির হোসেন পাটোয়ারী,প্রধান শিক্ষক নিজাম উদ্দিন,নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার শ্যামল চন্দ্র বিশ্বাস ও হোসাইন আহম্মদ ও প্রমুখ। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরুষ্কার তুলে দেন। উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও সদস্য, বিদ্যালয় শিক্ষক ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: