সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নাঙ্গলকোটে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ’র ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠান অনুষ্ঠিত

২৮ আগস্ট ২০১৮, ৪:৩৩:৪৭

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ঢালুয়া রহমাতিয়া সিনিয়র মাদ্রাসার মিলনায়তনে মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় ঈদ-পূর্নমিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। । উক্ত ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা দক্ষিন শাখা’র নব গঠিত কমিটির নাম ঘোষনা করা হয়।

প্রথমে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ আব্দুর রহমান।
নাতে রাসুল (সা:) পরিবেশন করেন মো: মেহেদী ইমরোজ।

উক্ত ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সহ-সভাপতি এবং কুমিল্লা জেলা শাখা’র সম্মানিত সভাপতি আলহাজ মাওলানা হাফেজ নজরুল ইসলাম সাহেব। তিনি বলেন,আমিরে হিযবুল্লাহ হযরত পীর সাহেব ক্বিবলা টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাথুরিয়া সারা দেশে ঘুরে লিল্লাহ বোডিংয়ের জন্য টাকা সংগ্রহ করে লিল্লাহ বোডিংয়ের ছাত্রদের চাহিদা পূরণ করেন, যারা ছারছীনা লিল্লাহ বোডিংয়ের ছাত্র হয়ে নিজ এলাকায় ছাত্র হিযবুল্লাহ’র কাজ করেন না তারা মুনাফেকী করছেন, কাজেই ছাত্র হিযবুল্লাহ’র কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ছাত্র সমাজকে আহালে সুন্নাত ওয়াল জামায়াতের মতাদর্শে ছাত্রদিগকে আমলে আখলাকে হক্কানি আল্লাহওয়ালা হিসাবে গড়ে তোলার জন্য এই ছাত্র হিযবুল্লাহ ” আপনারা যারা ছাত্র আছেন তারা পড়ালেখায় ভালো করে মন দিতে হবে,কেননা আপনি একজন যোগ্য মেধাবী ছাত্র হিসেবে গড়ে উঠতে হবে।

এই ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানটিতে আরো বক্তব্য রাখেন, মাও:নজরুল ইসলাম ( সাবেক সভাপতি,বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা শাখা)।
মো: আব্দুল করিম, কাজী মাও:নুরুল আলম, মাও: ওবায়েদুল্লাহ সালেহী এবং মাও:সোলাইমান সাহেব( বা:জ:হি: ঢালুয়া ইউনিয়ন শাখা)।
উক্ত অনুষ্ঠানটি দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ করেন ঢালুয়া রহমাতিয়া সিনিয়র মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ হাফেজ মাওলানা আবুল খায়ের সাহেব ( মা: জি: আ)।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: