সর্বশেষ সংবাদ
◈ রুপগঞ্জে ভলেন্টিয়ার ফর দ্যা আর্থের ফ্রি ডেন্টাল ক্যাম্প ◈ টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব ◈ নাঙ্গলকোট দৌলখাঁড় ইউনিয়নে চলছে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ব্যক্তিদের শতভাগ ভাতার আওতায় আনার তথ্য সংগ্রহ ◈ বসন্তের গান-মোঃ ফজলুল করিম ◈ নাঙ্গলকোটে মাদক মামলায় সাজাপ্রাপ্ত-৩ ◈ নাঙ্গলকোট থানার নবনিযুক্ত ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা সাংবাদিক সমিতির  ◈ ক্যান্সার আক্রান্ত ইসমাইলের চিকিৎসার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান ◈ নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ◈ একটি শোক-সংবাদ ◈ নাঙ্গলকোটে এডুকেয়ার স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান- ২০২০ অনুষ্ঠিত

নাঙ্গলকোটে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ’র ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠান অনুষ্ঠিত

28 August 2018, 4:33:47

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ঢালুয়া রহমাতিয়া সিনিয়র মাদ্রাসার মিলনায়তনে মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় ঈদ-পূর্নমিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। । উক্ত ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা দক্ষিন শাখা’র নব গঠিত কমিটির নাম ঘোষনা করা হয়।

প্রথমে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ আব্দুর রহমান।
নাতে রাসুল (সা:) পরিবেশন করেন মো: মেহেদী ইমরোজ।

উক্ত ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সহ-সভাপতি এবং কুমিল্লা জেলা শাখা’র সম্মানিত সভাপতি আলহাজ মাওলানা হাফেজ নজরুল ইসলাম সাহেব। তিনি বলেন,আমিরে হিযবুল্লাহ হযরত পীর সাহেব ক্বিবলা টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাথুরিয়া সারা দেশে ঘুরে লিল্লাহ বোডিংয়ের জন্য টাকা সংগ্রহ করে লিল্লাহ বোডিংয়ের ছাত্রদের চাহিদা পূরণ করেন, যারা ছারছীনা লিল্লাহ বোডিংয়ের ছাত্র হয়ে নিজ এলাকায় ছাত্র হিযবুল্লাহ’র কাজ করেন না তারা মুনাফেকী করছেন, কাজেই ছাত্র হিযবুল্লাহ’র কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ছাত্র সমাজকে আহালে সুন্নাত ওয়াল জামায়াতের মতাদর্শে ছাত্রদিগকে আমলে আখলাকে হক্কানি আল্লাহওয়ালা হিসাবে গড়ে তোলার জন্য এই ছাত্র হিযবুল্লাহ ” আপনারা যারা ছাত্র আছেন তারা পড়ালেখায় ভালো করে মন দিতে হবে,কেননা আপনি একজন যোগ্য মেধাবী ছাত্র হিসেবে গড়ে উঠতে হবে।

এই ঈদ-পূর্নমিলণী অনুষ্ঠানটিতে আরো বক্তব্য রাখেন, মাও:নজরুল ইসলাম ( সাবেক সভাপতি,বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা শাখা)।
মো: আব্দুল করিম, কাজী মাও:নুরুল আলম, মাও: ওবায়েদুল্লাহ সালেহী এবং মাও:সোলাইমান সাহেব( বা:জ:হি: ঢালুয়া ইউনিয়ন শাখা)।
উক্ত অনুষ্ঠানটি দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ করেন ঢালুয়া রহমাতিয়া সিনিয়র মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ হাফেজ মাওলানা আবুল খায়ের সাহেব ( মা: জি: আ)।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: