নাঙ্গলকোটে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আটক

27 February 2020, 11:21:21

মোঃসাইফুল ইসলামঃ
কুমিল্লার নাঙ্গলকোটে বিভিন্ন সময় অভিনব পন্থায় প্রতারণার মাধ্যমে টাকা লুটের অভিযোগে দুই প্রতারকে আটক করে থানা পুলিশ।

মঙ্গলবার রাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত দুই প্রতারক হলেন, উপজেলার ঢালুয়া ইউপির মগুয়া গ্রামের মোবারক উল্যাহর ছেলে মোশাররফ হোসেন (৩৩) ও একই ইউপির চিওড়া গ্রামের মৃত. মন্তু মিয়ার ছেলে আলী হোসেন (২৯)।

পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম জানান, এ সময় তাদের কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। মোশাররফ ও আলী হোসেন নাঙ্গলকোট উপজেলা থেকে প্রতারণা শুরু করে এলাকায় বেশ কয়েকটি বিক্যাশ ও পল্লী বিদ্যুৎতের মাধ্যমে লাখ লাখ টাকা প্রতরাণা করে আসছে।

এ নিয়ে নাঙ্গলকোট থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা হয়। পরে পুলিশের উন্নত প্রযুক্তি ব্যবহার করে নাঙ্গলকোট থানার তদন্ত (ওসি) আশ্রাফুল ইসলামি সঙ্গীয় পোর্স নিয়ে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আসামিদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: