নাঙ্গলকোটে বিদ্যুতের খুঁটি গাড়িয়ে ৫শতাধিক বৃক্ষ ধ্বংশ করার চেষ্টা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে বিদ্যুতের খুঁটি গাড়িয়ে ৫শতাধিক বৃক্ষ ধ্বংশ করার চেষ্টা!

4 June 2014, 11:13:45

News- picture

মোঃ আলাউদ্দিন, (আমাদের নাঙ্গলকোট ডটকম)04-06-2014

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া গ্রামের কাঠালিয়া পাড়ায় বুধবার বিদ্যুতের খুঁটি গাড়িয়ে ৫শতাধিক বৃ ধ্বংশ করার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, বাতুপাড়া গ্রামের কাঠালিয়া পাড়ার তোফায়েল হোসেন মজুমদারের ৩০ শতক জমির উপর ৫শতাধিক বৃক্ষ রোপণ করে। সরকার বৃক্ষ রোপণ করার প্রচার চালালে তোফায়েল উৎসাহিত হয়ে জমির উপর ২০১১ সালে বিভিন্ন জাতের ৫শতাধিক বৃক্ষ রোপণ করে। এতে স্থানীয় ওয়ার্ড কমিশনার আবু জাফর, মহিলা কমিশনার সালেহা বেগম দৈয়ারা পাড়ার আলী আক্কাছ গংরা বিদ্যুতের ঠিকাদার মোঃ সালাউদ্দিনের উপর চাপ প্রয়োগ করে তোফায়েলকে না জানিয়ে তার জমির উপর বিদ্যুতের খুঁটি গাড়ায়। এতে যেকোন মুহুর্তে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে বৃক্ষ ধ্বংশ ও ব্যাপক প্রাণহানির আংশকা।

এব্যাপারে ঠিকাদার সালাউদ্দিন আমাদের নাঙ্গলকোট কে জানান, বিষয়টি আমার জানা ছিলনা। আগামী কয়েক দিনের মধ্যে বিদ্যুতের খুঁটি স্থানান্তর করা হবে। নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ মেজবাহ উদ্দিন বলেন- বিষয়টি কুমিল্লা বিভাগীয় পল্লী বিদ্যুতের সহকারী প্রকৌশলীর আওতায় রয়েছে।

এব্যাপারে ভুক্তভোগী  তোফায়েল হোসেন মজুমদার আমাদের নাঙ্গলকোট কে  বলেন- আমি যদি তাদের কাছে সহজ সমসাধান না পাই তাহলে মামলা করার প্রস্তুতি নিবো।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: