নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

8 March 2019, 7:50:05

দুলাল মিয়া,সিনিয়র রিপোর্টার.

কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউপিতে বৃহস্পতিবার রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ওয়ার্কশপের শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত রিয়াদ হোসেন রায়কোট দক্ষিণ ইউপির মালিপাড়া গ্রামের হোটেল শ্রমিক রেজাউল হকের ছেলে।

নিহতের পিতা রেজাউল হক ও মা পেয়ারা বেগম বলেন, রাতে ১ টায় নিহতের মামি বাড়িতে মুঠোফোনে রিয়াদের মৃত্যু খবর জানান। খবর পেয়ে হাসপতালে গিয়ে রিয়াদের মরদেহ দেখতে পাই। ঘটনার সুষ্ঠু তদন্ত করে ছেলে হত্যার বিচার চাই।

ওয়ার্কশপ মালিক শাহাবুদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে ওয়ার্কশপে ছিলাম না। শুনেছি রিয়াদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।

শ্রমিক মাঈন উদ্দিন মুঠোফোনে বলেন, রাত সাড়ে ১২টায় রাতের শিফটে ওয়ার্কশপের ড্রিল মেশিন দিয়ে কাজ করার সময় হঠাৎ চিৎকার করে উঠে রিয়াদ। এসময় সঙ্গে সঙ্গে বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়া হয়। পরে রিয়াদকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাঙ্গলকোট থানার এসআই ফরিদ বলেন, ৯৯৯ এর কলের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x