নাঙ্গলকোটে বিদ্যুৎ দেয়ার নামে ৩ লক্ষ টাকা চাঁদা আদায়! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / নাঙ্গলকোট / বিস্তারিত

নাঙ্গলকোটে বিদ্যুৎ দেয়ার নামে ৩ লক্ষ টাকা চাঁদা আদায়!

26 May 2014, 4:59:36

oniom

 

 

 

 

নাঙ্গলকোটে উপজেলার রায়কোট ইউপির মালিপাড়া গ্রামের ১১টি বিদ্যুতের খুটি (খাম্ভা) দেয়ার নামে ৩ লক্ষ টাকা চাঁদা আদায় করার অভিযোগ পাওয়া গেছে। অনুসন্ধানে জানা যায়, মালিপাড়া গ্রামের নামধারী আওয়ামীলীগ নেতা মৃত জুলফু মিয়ার ছেলে আইয়ুব মিয়াসহ কতিপয় লোকজন ৮০টি মিটার দেয়ার নামে প্রতি গ্রাহকের কাছ থেকে সর্বনিম্ন ৫ হাজার থেকে শুরু করে ২৫ হাজার টাকা পর্যন্ত চাঁদা আদায় করছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে গত বুধবার মালিপাড়া গ্রামের নুর আহম্মদের ছেলে জাহাঙ্গীর আলম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন- আইয়ুব মিয়া পল্লী বিদ্যুতের ডি.জি.এম এবং উর্ধ্বতন কতৃপক্ষের নাম ব্যবহার করে তার কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদা আদায় করে। আরো জানা যায়- আইয়ুব মিয়া দীর্ঘদিন ধরে নাঙ্গলকোট থানায় দালালী করে আসছে। এলাকাবাসীর দাবি- আইয়ুব মিয়াকে গ্রেফতার করে আইনের আওতায় এনে জিজ্ঞাসা করলে এ বিষয়ে অনেক তথ্য বেরিয়ে আসবে। এ ব্যাপারে অভিযুক্ত আইয়ুব মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: