নাঙ্গলকোটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত! চ্যাম্পিয়ন নাঙ্গলকোট পৌরসভা দল। | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

নাঙ্গলকোটে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত! চ্যাম্পিয়ন নাঙ্গলকোট পৌরসভা দল।

22 February 2020, 8:44:56

মোঃ আব্দুর রহিম বাবলুঃ-

কুমিল্লার নাঙ্গলকোটে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের -২০২০” ফাইনাল খেলা শুক্রবার রাতে বিসমিল্লাহ মৎস্য বীজ উৎপাদন কেন্দ্র ও খামার চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
খেলায় নাঙ্গলকোটমে পৌরসভা মেয়র আবদুল মালেকের সভাপতিত্বে ও নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সামছুদ্দিন কালু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভুঁইয়া, নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী, মৌকরা ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহের, নাঙ্গলকোট পৌরসভা সাবেক মেয়র মনিরুজ্জামান খান, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল খায়ের আবু, যুগ্নসাধারণ সম্পাদক অধ্যক্ষ নুরুল্লা মজুমদার, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মিন্টু, উপ- প্রচার সম্পাদক তৌহিদুর রহমান মজুমদার, ত্রাণ ও সমাজসেবা সম্পাদক তাজুল ইসলাম মেম্বার, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মজুমদার প্রমুখ।
খেলায় বক্সগঞ্জ ইস্টার্ণ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে নাঙ্গলকোট পৌরসভা দল বিজয়ী হন এবং বাঙ্গড্ডা স্পোর্টিং ক্লাব তৃতীয় স্থান নির্বাচিত হন। খেলা পরিচালনা করেন শহিদ উল্যাহ মজুমদার ও মাস্টার হুমায়ুন কবির।অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদল, রানার্স আপ ও তৃতীয় স্থান দলের হাতে পুরুষ্কার ও চেক তুলে দেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: