সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ

নাঙ্গলকোটে ভ্রাম্যমাণ আদালত দশজনকে অর্থদণ্ড! আরো কঠোর হচ্ছে প্রশাসন

7 April 2020, 9:14:39

বাপ্পি মজুমদার ইউনুস.

বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার প্রেক্ষাপটে নাঙ্গলকোট এ অনেকেই  হোম কোয়ারেন্টাইন মানছেন না। এ জন্য ভ্রাম্যমাণ আদালত তাদের কাউকে কাউকে জরিমানাও করেছেন।  সামাজিক দুরত্ব নিশ্চিত এবং সবাইকে ঘরে থাকার অনুরোধ করতে নিরন্তর অভিযান অব্যাহত রাখছেন নাঙ্গলকোট উপজেলা প্রশাসন।

হোম কোয়ারেন্টাইন না মেনে দোকানে আড্ডা দেয়া, একই মোটর বাইকে তিনজন চলাচল করা এবং অননুমোদিত দোকানপাট খোলা রাখার দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে মোবাইল কোর্ট আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় ১০ জনকে ৪৭০০ টাকা অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার ভূমি জনাব মিল্টন বিশ্বাস। আজ থেকে উপজেলা প্রশাসন আরো কঠোর অবস্থান নিবে বলে দৈনিক আমাদের নাগরিককে নিশ্চিত করেন।

অভিযান কালে বাংলাদেশ সেনা বাহিনী এবং নাঙ্গলকোট থানা পুলিশ সার্বক্ষণিক সহযোগীতা করেন।

উপজেলা নির্বাহি অফিসার লাম‌ইয়া সাইফুল দৈনিক আমাদের নাঙ্গলকোটকে জানান আজ থেকে আমাদের অভিযান আরো কঠোর হবে এবং যেখানে অনিয়ম দেখা যাবে সেখানে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ থেকে আর কঠোর হচ্ছে উপজেলা প্রশাসন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: