নাঙ্গলকোটে মদের কারখানায় প্রশাসনের অভিযান, আটক ৪ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মদের কারখানায় প্রশাসনের অভিযান, আটক ৪

13 November 2019, 8:49:41

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের নাঙ্গলকোট বাজার সংলগ্ন হরিপুর রেল লাইনের পাশে মুছি সাধনের বাড়ীতে বাংলা মদের কারখানায় অভিযান চালিয়ে গুড়িয়ে দিয়েছে প্রশাসন। আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মামুন অর রশিদ পিপিএমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বাঙলা মদের কারখানায় বিপুল পরিমাণ বাঙলা মদ ধ্বংস করে দেয়া হয়। এসময় পুলিশ চার মাদক কারবারীকে আটক করে।
আটককৃতরা হলেন, হরিপুর গ্রামের মৃত.বাদল বরি দাসের স্ত্রী রেখা রাণী (৩৭), বড় ফতেপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মোঃ আলা উদ্দিন (৩৬), চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার উত্তর বাটের খিল গ্রামের মৃত. হারাধন কুমার নাথের ছেলে রনজিত কুমার নাথ (৩৭)। সদর দণি উপজেলার চানপুর গ্রামের পারভীন বেগম (২৩)। দীর্ঘদিন থেকে ওই বাড়ীতে তারা বাঙলা মদ তৈরি করে বিক্রয় করে আসছে।
নাঙ্গলকোট থানার ওসি মোঃ মামুন অর রশিদ পিপিএম বলেন, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x