মঙ্গলবার ২৬ মে, ২০২০

নাঙ্গলকোটে মদের কারখানায় অভিযান, আটক ৪

13 November, 2019 7:13:17

নাঈম উদ্দিন।।
কুমিল্লার নাঙ্গলকোট পৌর সদরের নাঙ্গলকোট বাজার সংলগ্ন হরিপুর রেললাইনের পাশে মুছি মৃত সাধনের বাড়ীতে বাংলা মদের কারখানায় অভিযান চালিয়ে গুড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার জনাব লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মামুন অর রশিদ পিপিএমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।

বাংলা মদের কারখানায় বিপুল পরিমাণ বাংলা মদ ধ্বংস করে দেয়া হয়। এসময় পুলিশ চার মাদক কারবারীকে আটক করে। আটককৃতরা হলেন, হরিপুর গ্রামের মৃত.বাদল বরি দাসের স্ত্রী রেখা রাণী (৩৭), বড় ফতেপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মোঃ আলা উদ্দিন (৩৬), চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার উত্তর বাটের খিল গ্রামের মৃত. হারাধন কুমার নাথের ছেলে রনজিত কুমার নাথ (৩৭)। সদর দণি উপজেলার চানপুর গ্রামের পারভীন বেগম (২৩)। দীর্ঘদিন থেকে ওই বাড়ীতে তারা বাঙলা মদ তৈরি করে বিক্রয় করে আসছে।
নাঙ্গলকোট থানার ওসি মোঃ মামুন অর রশিদ পিপিএম প্রতিবেদককে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে।

উপজেলা নির্বাহি অফিসার দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকাকে বলেন মাদকের বিরুদ্ধে পুরো উপজেলায় অভিযান পরিচালনা করা হবে। মাদক ব্যবসায়ী থেকে শুরু করে সকলকে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ

সম্পাদক ও প্রকাশক:- বাপ্পি মজুমদার ইউনুস , নির্বাহী সম্পাদক- ফারুক আল শারাহ্ বার্তা সম্পাদক-  খন্দকার আলমগীর হোসাইন
ব্যবস্থাপনা সম্পাদক- ইঞ্জিনিয়ার মেহেদী হাসান মিলন, সহযোগী সম্পাদক- আজিম উল্লাহ হানিফ নিউজ রুম- dailyamadernangalkot@gmail.com

© আমাদের নাঙ্গলকোট-২০১০-২০১৮, সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস কর্তৃক প্লট নং-২২১/১৬, ব্লক-বি, কুমিল্লা-৩৫০০ থেকে প্রকাশিত।