নাঙ্গলকোটে মাদক ব্যবসা জমজমাট!! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মাদক ব্যবসা জমজমাট!!

26 May 2014, 3:23:33

Yaba-bg-

 

 

 

 

নাঙ্গলকোট প্রতিনিধি:
নাঙ্গলকোট বাঙ্গড্ডা বাজারে মাদকের সয়লাব। ভারত থেকে ফেনসিডিল, বিয়ার, হুইস্কি, হেরোইনসহ মরণনেশা দ্রব্য বিভিন্ন রুটে বাজারে প্রবেশ করে। নির্ধারিত সিন্ডিকেটের মাধ্যমে এ সব মরণ নেশা সরবরাহ হচ্ছে। একটি চক্র শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে ভারত থেকে অবৈধভাবে আসা হুন্ডা ও মাদকদ্রব্য বিভিন্ন এলাকায় সরবরাহ করে। সূত্রমতে সরকারি দলের নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে আসা হুন্ডা ও মাদকদ্রব্য উপজেলার বক্সগঞ্জ বাজার, দৌলখাড় বাসস্ট্যান্ড, হাসানপুর স্টেশন ও দৌড়করা বাজার অবস্থান করে জানা যায়, দৌড়করা বাজারে প্রতিদিন শতশত ভারতীয় হোন্ডা বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সরবরাহ করা হচ্ছে। এর মধ্যে চোরাই ল্যান্ডার হাং ডিসকভার, প্লাটিনা, টিভিএস, এফ,জেডএস এইসব বিলাস বহুল হুন্ডা বাংলাদেশের সুরোমে আসার আগেই চোরা পথে ঐসব সিন্ডিকেটের হাতে চলে আসে। স্বল্পমূল্যে বিভিন্ন দালালের কাছে বিক্রি করে। এই সব হুন্ডার নাম্বার গুলো অবৈধভাবে লাগানো হয়। বিআরটিসির নম্বর হুবহু নকল করে ব্যবহার করা হয়। প্রশাসনিক লোকজন ধরার কোন উপায় থাকেনা। এতে করে এলাকার বৈধ হোন্ডা ব্যবসায়িদের ব্যবসায় ক্ষতি হচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: