নাঙ্গলকোটে মাদ্রাসা ছাত্র কর্তৃক ৮ বছরের শিশু ধর্ষণের শিকার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মাদ্রাসা ছাত্র কর্তৃক ৮ বছরের শিশু ধর্ষণের শিকার

8 June 2020, 6:50:26

নাঙ্গলকোট প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটে ৮ বছর বয়সী এক শিশু মাদ্রাসা পড়ুয়া আপন জেঠাতো ভাই কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন। অভিযুক্ত ওই ধর্ষকের নাম আশরাফুল ইসলাম মাহিন (১৯)। সে উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের কেকৈয়া গ্রামের সৌদি প্রবাসী আলা উদ্দিনের একমাত্র ছেলে এবং জোড্ডা মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় রবিবার শিশুটির পরিবার থানায় গেলেও অদৃশ্য কারণে মামলা না নিয়ে তাদেরকে সোমবার (আজ) থানায় যেতে বলে নাঙ্গলকোট থানা পুলিশ।

ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, ধর্ষিত ওই শিশু (৮) তার অসুস্থ দাদির কাছে ঘুমাতো। এ সুযোগে আপন জেঠাতো ভাই মাহিন মুখ চেপেধরে একাধিকবার ওই শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে, ধর্ষকের মা কাজল বেগমের মামা নাঙ্গলকোট বেগম জামিলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক গোলাম সারোয়ার বিএসসি ও ধর্ষকের ফুফু হাসিনা বেগমসহ অন্যান্য আত্বীয়-স্বজনরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে এবং ভিকটিম ও তার মাকে থানায় মামলা না দিতে চাপ প্রয়োগ করছে।

এদিকে ধর্ষকের পিতা ও ফুফুর এ ঘটনার স্বীকারোক্তিমূলক একাধিক অডিও ক্লিপ প্রতিবেদকের হাতে রয়েছে।

এ ঘটনায় ধর্ষকের মা কাজল বেগমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই একটি মেয়ে কল রিসিভ করে তার মা বাড়িতে নেই বলে জানায়।

এ ঘটনায় মুঠোফোনে সাংবাদিক পরিচয়ে ‘থানায় কোন মামলা হয়েছে কিনা’ জানতে চাইলে নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- কিসের তথ্য, কি অভিযোগ, কিসের মামলা? তথ্য লাগলে আপনি থানায় আসেন, তথ্য দিবো।

তবে, রবিবার সন্ধ্যায় ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী এ বিষয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়ের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইনকে জানিয়েছেন- ধর্ষিত শিশুর পরিবার থানায় এসেছে। আমরা তাদেরকে সোমবার (আজ) আসতে বলেছি। আসলে মামলা নিবো।

এইমাত্র তথ্য হাতে এসে পৌঁছেছে থানায় মামলা হয়েছে বলে আমাদেরকে নিশ্চিত করেছে ভিকটিমের পরিবার।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x