নাঙ্গলকোটে মামলাবাজ, নারী নির্যাতন কারীর শাস্তির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মামলাবাজ, নারী নির্যাতন কারীর শাস্তির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

22 April 2017, 9:17:09

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা আদ্রা (দক্ষিণ) ইউনিয়ন’র তুগুরিয়া গ্রামবাসীর উদ্দ্যোগে মামলাবাজ, নারী নির্যাতনকারী, ডাকাত, কুখ্যাত সন্ত্রাসী আব্দুর রহমান খোকনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গতকাল শুক্রবার ‘কুমিল্লা- নোয়াখালী’ সড়কে তুগুরিয়ার গ্রামবাসীর উদ্দ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।

গ্রামবাসীসহ এলাকার সর্বোস্তরের জনগণ’র উপস্থিতিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ-এ গ্রামবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন- সময়ের সাহসী সন্তান, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ’র সাবেক ছাত্রলীগ নেতা, আদ্রা (দক্ষিণ) ইউনিয়ান যুবলীগ সভাপতি- আবু সুফিয়ান(জুলিয়াছ শাহেদ)।

মানববন্ধনে গ্রামবাসীর একাত্মতা পোষণে বক্তব্যে বলেন- সরকার কর্তৃক নিষিদ্ধ কিংবা সমাজের বিপক্ষে যে কোন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত কাউকে চাড় দেওয়া হবে না।
তুগুরিয়া একটি আদর্শ গ্রাম। দীর্ঘদিন যাবৎ এ গ্রামে- মামলাবাজ, নারী নির্যাতনকারী, দূদর্ষ ডাকাত, কুখ্যাত সন্ত্রাসী “আব্দুর রহমান খোকন” এলাকার সুনাম বিনষ্ট করতে পায়তারা করে যাচ্ছে। দিনের পর দিন অপরাধের মাত্রা ক্রমেই বেড়ে চলছে। সামাজের স্বার্থে, তথাপি এ দেশের স্বার্থে এ ধরণের কুচক্রকারীকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দেওয়ার জন্য মাননীয় পরিকল্পনা মন্ত্রী অা.হ.ম.মোস্তফা কামাল (লোটাস কামাল)’র নিকট সবিনয়পূর্বক আহবান জানাচ্ছি।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সকলের একাত্মতা পোষণ মূলক সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে পুরো গ্রামে মহড়া দেওয়া হয়।

“উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ-এ বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও টিভি মিডিয়ায়”র সাংবাদিকবৃন্দ
উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: