নাঙ্গলকোটে মাস্ক না পরায় ১৪ জনকে অর্থ দন্ড | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

নাঙ্গলকোটে মাস্ক না পরায় ১৪ জনকে অর্থ দন্ড

18 June 2020, 12:09:08

মো: আব্দুর রহিম বাবলু,  নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট পৌর বাজারে স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক না পরায় ১৪ জনকে অর্থদন্ড ও সতর্ক করা হয়েছে। ১৭ জুন দুপুরে নাঙ্গলকোট বাজারে মোবাইল কোর্ট পরিচালনা শেষে ৪ জনকে ১৩০০ টাকা অর্থ দন্ড প্রধান করেন। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মিল্টন বিশ্বাস। এর আগে গত ৭ জুন দুপুরে নাঙ্গলকোট বাজারে স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক না পরায় ১০ জনকে ৩০০০ টাকা অর্থ দন্ড প্রধান করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল।
জানা যায়, নাঙ্গলকোট বাজারে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা মনিটরিং এর জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক পরিধান না করায় ১৪ জনকে মোট ৪৩০০ টাকা জরিমানা করেন। এই সময় দণ্ডিত ব্যক্তিরাসহ হতদরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল বলেন- সকলকে প্রয়োজনে ঘর থেকে বাহির হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। জনসার্থে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: