নাঙ্গলকোটে মাহফিল থেকে ছাত্রলীগ নেতাসহ প্রধান বক্তা গ্রেফতার! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মাহফিল থেকে ছাত্রলীগ নেতাসহ প্রধান বক্তা গ্রেফতার!

7 February 2017, 10:15:06

নিজস্ব প্রতিবেদক-
নাঙ্গলকোটে তাফসিরুল কোরআন মাহফিল থেকে ছাত্রলীগ নেতা, প্রধান ওয়ায়েজীনসহ ৪জনকে আটক করেছে থানা পুলিশ। গত রবিবার রাত সাড়ে ১১টায় বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা ঈদগাহ মাঠ থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন-চান্দিনা আল আমিন কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও ঢাকার মগবাজার পেয়ারাবাগ জামে মসজিদের খতিব মাওলানা মুফতি আ ন ম মাঈন উদ্দিন সিরাজী, বাঙ্গড্ডা ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন শাকিল, স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন ও ইমাম হোসেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার রাতে উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা ঈদগাহ মাঠে কাদবা উত্তরপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়। তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান ওয়ায়েজীন হিসেবে আলোচনা করেন, চান্দিনা আল আমিন কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও ঢাকার মগবাজার পেয়ারাবাগ জামে মসজিদের খতিব মাওলানা মুফতি আ ন ম মাঈন উদ্দিন সিরাজী। তাফসিরুল কোরআন মাহফিলের অনুমিত না নেয়ায় থানা পুলিশ মাহফিলে উপস্থিত হয়ে বেআইনী সমাবেশে অংশগ্রহণকারী প্রধান ওয়ায়েজীন ও অপরাপর অনুসারীসহ ৪জনকে আটক করে থানায় নিয়ে আসেন। এসময় মাহফিলে আগত মুসল্লীরা পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান, গাড়ী ভাংচুর ও পুলিশকে আহত করে। নাঙ্গলকোট থানা পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন-এব্যাপারে থানায় ৯জন নামীয়সহ ৩০/৪০জন অজ্ঞাতনামাকে আসামী করে  বিশেষ ক্ষমতা আইন মামলা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: