নাঙ্গলকোটে মিথ্যা মামলা দিয়ে অনার্সে পড়ুয়া শিক্ষার্থী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মিথ্যা মামলা দিয়ে অনার্সে পড়ুয়া শিক্ষার্থী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ!

4 June 2014, 11:18:56

mamla

 

 

 

 

আমাদের নাঙ্গলকোট ডেস্ক:04-06-2014

কুমিল্লার নাঙ্গলকোটে মিথ্যা মামলা দিয়ে অনার্সে পড়–য়া শিার্থী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।


জানা যায়, স্ত্রীর দায়ের করা যৌতুক মামলা থেকে রেহাই পেতে উপজেলার জোড্ডা ইউপির পানকরা গ্রামের শফিকুর রহমানের ছেলে যৌতুক লোভী মোঃ জোনায়েদ হোসেন তার পরিবারের সদস্যদের ইন্ধনে তার স্ত্রী একই উপজেলার আদ্রা ইউপির শাকতলী গ্রামের দানু মিয়ার কন্যা মোসাঃ শিউলি আক্তারকে প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে ২৪ মার্চ আদালতে ১টি মিথ্যা মামলা দায়ের করে।

মামলা নং- সি,আর- ২০৫/১৪। অন্য আসামীরা হলেন- মৃত চাঁন মিয়ার ছেলে দানু মিয়া, তার স্ত্রী জাকিয়া খাতুন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী সরকারি এস এ কলেজে রসায়ন বিভাগে অনার্সে পড়–য়া ছেলে মোঃ আলাউদ্দিন এবং মোঃ আবদুল আলীম।

এব্যাপারে দানু মিয়ার ছেলে মোঃ আলাউদ্দিন আমাদের নাঙ্গলকোট কে জানান, ঘটনার দিন আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ডি ইউনিটের ভর্তি পরীায় অংশগ্রহণ করতে ঢাকায় ছিলাম। ভর্তি পরীার রোলঃ ডি-১৪৫৩২৬৮। এছাড়া আমার আপু শিউলি আক্তার গত ৬জুলাই থেকে ১৩ইং থেকে আমাদের বাড়িতে অবস্থান করছে। তাদের অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এমতাবস্থায় আমি ও আমার পরিবারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাই।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: