নাঙ্গলকোটে মেয়র পদে আ,লীগের মনিরুজ্জামান খাঁন নির্বাচিত ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে মেয়র পদে আ,লীগের মনিরুজ্জামান খাঁন নির্বাচিত !

25 June 2014, 2:16:34

AKM Moniruz zaman

 

 

 

 

 

 

 

 

 

 

মোঃ আলাউদ্দিন: নাঙ্গলকোট পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচনে বুধবার কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। মেয়র পদে উপ-নির্বাচনে পৌরসভা আ’লীগের আহবায়ক এ,কে,এম মনিরুজ্জামান খান (আনারস) ১১হাজার ২৯ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান মজুমদার (তালা) পেয়েছেন ১হাজার৩শ১৯ ভোট।(সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল গফূর ভূইয়া গ্রুপ)

১৯ দলীয় ঐক্য জোটের মেয়র প্রার্থী পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাঈন উদ্দিন (দোয়াত কলম) (মোবাশ্বের আলম গ্রুপ) পেয়েছেন ৩শ ৪৭ ভোট।

এদিকে, দুপুরে ১৯ দলীয় ঐক্য জোটের মেয়র প্রার্থী পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাঈন উদ্দিন (দোয়াত কলম) স্থানীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচনে জাল ভোট প্রদান, কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

এ সময় নাঙ্গলকোট এ আর উচ্চ বিদ্যালয় ভোট কেদ্রে গিয়ে ভোট দিতে না পেরে বেশ কয়েকজন ভোটার স্থানীয় প্রেস ক্লাবে এসে ক্ষোভ প্রকাশ করেন।

গত ১৫ মার্চ নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে পৌর মেয়র সামছুউদ্দিন কালু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মেয়রের পদটি শূন্য হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: