নাঙ্গলকোটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

16 August 2018, 3:35:50

স্টাফ রাইর্টাস•
কুমিল্লা নাঙ্গলকোট জাতীয় শোক দিবস পালন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বাষির্কী পালন উপলক্ষে আজ বুধবার সরকারি, বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, স্কুল-কলেজের শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকালে উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণের পর উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে উপজেলার ইতিহাসে স্মরণকালের এক বর্ণাঢ্য শোক র‌্যালি উপজেলায় বের করা হয়।

 

উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, নাঙ্গলকোট পৌরসভা মেয়র আবদুল মালেক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসূফ ভূঁইয়া, কুলছুম আক্তার,থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত)আশরাফুল ইসলাম । বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল খায়ের আবু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহফজুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন প্রমুখ।সভাশেষ যুবকদের মাঝে যুব ঋণ এবং প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের রচনা ও চিত্রাংকন প্রতিযেগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। তাছাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান যথাযথ ভাবে দিবসটি উদযাপন করেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x