নাঙ্গলকোটে যৌতুক লোভী পরিবারের হাতে গৃহবধূ খুন : প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

নাঙ্গলকোটে যৌতুক লোভী পরিবারের হাতে গৃহবধূ খুন : প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

23 June 2014, 2:01:40

f.1

 

 

 

 

 

দৈনিক আমাদের নাঙ্গলকোট ডেস্ক:

২১জুন শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ২নং পেরিয়া ইউপির দৌলতপুর মধ্যপাড়ায় যৌতুকের দাবীতে গৃহবধু হত্যার অভিযোগে পলাতক স্বামী মাও. জামাল হোসেন, শশুর আবুল কালাম, শাশুড়ী ও ঝাঁ এর বিরুদ্ধে এলাকাবাসী এক বিশাল মানববন্ধন ও ওই যৌতুক লোভী ৪ ঘাতকদের বিরুদ্ধে এলাকার শতশত মানুষ তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে একটি বিক্ষোভ মিছিল করে।

 

বিক্ষোভ মিছিল শেষে গ্রামের কয়েকজন সচেতন নাগরিক তাদের বক্তব্যে বলেন, জামাল হোসেন একজন নামধারী হায়েনা রূপী নরপশু। সে তার ভাই কামালে হোসেনের স্ত্রীর সাথেও একাধিকবার অসামাজিক কাজে ধরা খেয়েছে। ওই নামধারী নিজ ঘরে স্ত্রী রেখে পরকীয়ায় জড়িয়ে এ ঘটনা ঘটিয়েছে। তার পরিবারও যৌতুক লোভী বিষধর কাল সাপ। অনতিবিলম্বে এই ৪ নরপশুকে গ্রেফতার করে ফাঁসিতে ঝুলিয়ে তাদের শাস্তি দেয়া হোক।

উল্লেখ্য, গত ১৫জুন গভীর রাতে পাষন্ড স্বামী জামাল হোসেন, শশুর-শাশুড়ী ও ঝাঁ মিলে রহিমার শরীরের বিভিন্নস্থানে আঘাত করে হত্যা করে লাশ ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। ঘটনার পর থেকেই পাষন্ড খুনিরা সবাই পলাতক রয়েছে। এ ঘটনায় ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পর্যন্ত নাঙ্গলকোট থানায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: