নাঙ্গলকোটে রহস্যজনক ভাবে পল্লী-চিকিৎসকের মৃত্যু! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে রহস্যজনক ভাবে পল্লী-চিকিৎসকের মৃত্যু!

15 May 2014, 3:17:53

dath-4

 

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধিঃ ১৫ মে ২০১৪ : কুমিল্লার-১০ নাঙ্গলকোট উপজেলার বগসঞ্জ  ইউনিয়নের  বোরা গ্রামে বৃহস্পতিবার রহস্যজনক ভাবে রাখাল চন্দ্র দাস নামের এক পল্লী চিকিৎসক মারা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির  সীমানা নিয়ে জের ধরে রাখাল চন্দ্র দাসের ছেলে বিপ্লরের সাথে পার্শ্ববর্তী বাড়ির বাবুল ও পলাশের সাথে সংঘর্ষ হয়।

এ সময়  রাখাল চন্দ্র দাস ঘটনাস্থলে গিয়ে স্টোক করে মারা যায়। কিন্তু নিহতের  পরিবারের দাবি প্রতিপরে হামলায় তিনি মারা যায়।


এ ব্যাপারে নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, আমি ঘটনাটি শুনে ঘটনাস্থলে রওয়ানা দিয়েছি।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: