নাঙ্গলকোটে শিশু যৌন নির্যাতন বন্ধের দাবীতে মানববন্ধন

২৫ জুন ২০১৯, ৭:১৫:২১

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বর্ণমালা সামাজিক সংঘের আয়োজনে পদুয়ারপাড় সপ্রাবি সংলগ্ন রাস্তায় শিশু যৌন নির্যাতন বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে অংশ নেন প্রায় পাঁচ শতাধিক মানুষ । এতে শিশু যৌন নির্যাতন ও শিশুদের অমানবিক নির্যাতন সহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ড বিরোধী মানববন্ধন হয়। এই সময় সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক, পেশাজীবী,চাকরিজীবী, স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা,কয়েকটি সামাজিক সংগঠন সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সময় মানববন্ধনে অংশগ্রহণ করেন,সুহৃদ এ কে কলেজ অব সাইন্স এন্ড টেকনোলজির উপাধ্যক্ষ ইকবাল বাহার মজুমদার, হেসাখাল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোতালেব হোসেন,দায়েমছাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আ.লতিফ পাটোয়ারি, আবুল হাশেম মেম্বার,৪নং ওয়ার্ড,
রবিউল হোসেন সাংগঠনিক সম্পাদক,হেসাখাল ইউপি যুবলীগ । মানববন্ধনে প্রাণবন্ত সঞ্চালনা করেন বর্ণমালা সামাজিক সংঘের সাধারণ সম্পাদক জাবের মাহমুদ । এসময় আরও উপস্থিত ছিলেন বর্ণমালার সিনিয়র সহসভাপতি হাসান উদ্দিন মোল্লা, মোঃ রাশেদ,শিক্ষা বিষয়ক সম্পাদক আলাউদ্দিন ফরহাদ সহ বর্ণমালা সামাজিক সংঘের সদস্যরা ।

এই সময় বক্তারা বলেন অনতিবিলম্বে শিশু যৌন নির্যাতন সহ সকল ধরনের শিশু নির্যাতন কারীদের বিরুদ্ধে প্রশাসনে হস্তক্ষেপ দাবী করেন এবং দোষীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন তারা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: