শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলা আহত-৪,আটক-১

৮ জুন ২০১৯, ৭:৫৪:৫১

কুমিল্লার নাঙ্গলকোটে আ.লীগ নেতার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে ৪ জনকে আহত করার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনা কারীকে আটক করেছে।

গত বৃহস্পতিবার জোড্ডা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, জোড্ডা পূর্ব ইউপির আ.লীগের যুগ্ম আহবায়ক মো: নূরুল আফছারের পরিবারের লোকজন নিকটতম আত্বীয় জোড্ডা পশ্চিম পাড়া গ্রামের প্রবাসী সোহেলের বাড়ীতে প্রাইভেটকার যোগে ঈদ বিনিময় করতে যায়। এ সময় পাশবর্তী বাড়ীর আব্দুর রবের ছেলে মাদক সেবনকারী সুমন (২০) একটি লোহার রড দিয়ে গাড়ীর ড্রাইভারকে অকথ্য ভাষায় গালমন্দ করে এলোপাতাড়ি পুরো বাড়ীতে তান্ডব চালায়। ভাংচুরে বাধা দিলে আ.লীগ নেতার স্ত্রী সাজেদা আফছার তুহিন (৩৬), ছেলে তাওসিফ বিন মুগ্ধ (১৫), মেয়ে অনিকা ইবনে স্বপ্নিল (১৭) ও ভাতিজি গৃহকর্ত্রী শিরিন আক্তার (২৫) আহত হয়।

এ বিষয়ে আ.লীগ নেতা মো: নূরুল আফছার বলেন, মাদক সেবনকারী সুমন আমাকে হত্যার উদ্দেশ্য এসে না পেয়ে আমার পরিবারের উপর হামলা চালায়। ভাগ্যক্রমে আমি ওই সময় একটি জানাযায় ছিলাম। হামলাকারীকে স্থানীয় মেম্বার জুলহাস পালিয়ে যেতে সহযোগিতা করেন। ঘটনাটি শুনার পর আমি থানা পুলিশকে জানাই। পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মাদক সেবনকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শুক্রবার নাঙ্গলকোট থানার ওসি মো: নজরুল ইসলাম পিপিএম জানান, ওই যুবক ঘরের মধ্যে গিয়ে কিছু জিনিসপত্র নষ্ট করেছে, এখনো থানায় মামলা হয়নি, অপরাধীকে আটক করা হয়েছে, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: