নাঙ্গলকোটে সন্দেহে করোনা ভাইরাসে আক্রান্ত সাহেদা নামক এক মহিলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে সন্দেহে করোনা ভাইরাসে আক্রান্ত সাহেদা নামক এক মহিলা

1 April 2020, 10:34:46

মোঃ ফজলুল করিম,স্টাফ রিপোর্টারঃ
নাঙ্গলকোট উপজেলার রায়কোট দঃ ইউপির বেল্টা গ্রামে মিস্ত্রি বাড়ির সাহেদা নামক এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে, সন্দেহে গুজব ছড়ান প্রতিবেশিরা। সে গত ২৯/৩/২০২০ইং তারিখে চট্টগ্রাম হতে তার বাসস্থানে আসেন। ক্লান্ত থাকায় জ্বর হয়,ফলে প্রতিবেশিরা সন্দেহে করোনা ভাইরাসে আক্রান্ত গুজব ছড়ায়। এটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক প্রসার পায়।

দৈনিক আমাদের নাঙ্গলকোটের স্টাফ রিপোর্টার মোঃফজলুল করিম তথ্য সংগ্রহে সেখানে গিয়ে দেখেন রোগী সম্পূূর্ণ সুস্থ্য। তার সাথে কথা বলে যানা যায়,তিনি কিছুদিন যাবৎ চট্টগ্রামে ছিলেন। গত পর্শুদিন তিনি নিজগৃহে আসেন। ফলে তার জ্বর হয়। তিনি ডাক্তারের কাছে গেলে ডাক্তার তাকে প্রাথমিক ট্রিটমেন্ট দেন। এবং বাড়ি থেকে না বাহির হওয়ার পবরামর্শ দেন। এতে প্রতিবেশিরা করোনা ভাইরাসের সন্দেহ গুজব ছড়ান।

উপজেলার নির্বাহি অফিস্যার লামইয়া সাইফুল তাদের সাথে কথা বলে নিশ্চিত হন। নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার বেলাল হোসেন তাকে দেখেন এবং তিনি এই বিষয়টি নিশ্চিত করেন মহিলাটি করোনা ভাইরাসে আক্রান্ত নয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x