নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ

7 February 2020, 3:46:02

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
বাড়ি ফেরার পথে কুমিল্লার নাঙ্গলকোটে দৈনিক র্বতমান ও অনলাইন দেশ 24 টিভি ডট কম এর প্রকাশক জাহাঙ্গীর আলমের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছেন নাঙ্গলকোট সাংবাদিক সমিতি। সংগঠনের সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস বিবৃতিতে জানান: অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায়় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি উদাত্ত আহ্বান জানান। এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক জানান আজ শুক্রবার বিকাল চারটায় সংগঠনের জরুরী মিটিং ডাকা হয়েছে, এবং প্রতিবাদ সমাবেশের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য এ সময় ওই সাংবাদিকের সাথে থাকা মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যায় মৌকরা ইউপির চান্দগড়া দক্ষণি পাড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওই সাংবাদকি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম তার ছলেকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী পেরার পথে আগ থেকে ওত পেতে থাকা চাঁন্দগড়া গ্রামরে মৃত ইদ্রসি মিয়ার ছেলে জয়ানাল আবেদীন, তার ভাই কামাল হোসনে, ছালেহ আহম্মদরে ছেলে ফকির মিয়া, তার ভাই সোহেল ও বজলুর রহমানের ছেলে খোরশদেসহ ১০-১২ জনরে একটি দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকদের সহযোগতিায় থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।।
সাংবাদকি জাহাঙ্গীর আলম বলেন, ছেলেকে নিয়ে বাড়ী যাওয়ার পথে ১২-১৩ জনের সন্ত্রাসীর একটি দল নিয়ে আমার ওপর হামলা চালায়। পরে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। প্রশাসনের মাধ্যমে আমি এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই শফিকুল ইসলাম বলেন, ৯৯৯ সংবাদে ওই সাংবাদিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যহৃত রয়েছে। আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x