সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নাঙ্গলকোটে ৬ দোকানে চুরি, আতঙ্কিত ব্যাবসায়ী

১৩ জুন ২০১৯, ১১:১১:৫৭

কুমিল্লার নাঙ্গলকোট পৌর বাজারে গতকাল বুধবার ৫ টি দোকান ঘরে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ৬ লাখ টাকা চুরি হয়। সকাল ৭ টার দিকে পৌর বাজারের কাজী মার্কেটের গলিতে হারুন গার্মেন্টস থেকে নগদ ২ লাখ টাকা, ছায়েমা সুজ থেকে ৫০ হাজার টাকা, সিয়াম ফ্যাশান থেকে ৫০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট, আল হাবিব ক্লথ স্টোর থেকে ২ লাখ ৮০ টাকা, মিজান ফ্যাশান থেকে ৩০ হাজার টাকা ও সিসি ক্যামেরার ডিভিআর মেশিন নিয়ে যায়।

অপরদিকে মঙ্গলবার রাতে বাঙ্গড্ডা বাজারে নেপাল চন্দ্র বণিকের নেপাল বস্ত্রালয় থেকে নগদ ৭০ হাজার টাকা ও দুই লাখ টাকার মালামাল চুরি হয়। গত ৯ জুন পৌরসভার মান্দ্রা গ্রামের ব্যবসায়ী আবুল কাশেমের ঘর থেকে ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ১২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে বুধবার নাঙ্গলকোট থানার ওসি মো: নজরুল ইসলাম পিপিএম বলেন, বাজারে চুরি হওয়ার খবর ফেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। পুলিশ তদন্ত করছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: