সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসারকে মাধ্যমিক শিক্ষক সমিতির বিদায়ী সংবর্ধনা

২৭ আগস্ট ২০১৯, ১২:২২:০২

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার মো. দাউদ হোসেন চৌধুরীকে মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবুল খায়ের আবুর সভাপতিত্বে নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে সোমবার বেলা ১২টায় বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানটি চৌকুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাছির উদ্দিন,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও তুলাতলী হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, ঝিকটিয়া ইসহাক মজুমদার বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃআবু হানিফ,ময়ুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃশাহজাহান,দৌলখাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান মোঃখলিলুর রহমান, দায়েমছাতী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলিম উল্লাহ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রেসক্লাবের সভাপতি ও সময়ের দর্পন পত্রিকার সম্পাদক এ এফ এম শোয়ায়েব, প্রেসক্লাব সহ-সভাপতি মোহাম্মদ সোহরাব হোসেন, উপজেলার সকল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সকল কর্মকর্তাবৃন্দ।
শেষে বিদায়ী নির্বাহী অফিসারকে শিক্ষকদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয় এবং তাহার উত্তরোত্তর সফলতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: