নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কঠোর অবস্থানে সর্বত্র সুনসান নিরবতা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কঠোর অবস্থানে সর্বত্র সুনসান নিরবতা

28 March 2020, 10:52:56

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হোম কোয়ারেন্টাইন মানতে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও নাঙ্গলকোট থানা পুলিশের কঠোর অবস্থানের কারণে সর্বত্র সুনসান নিরবতা চলছে। ফলে নারী ও পুরুষসহ সর্বস্তরের মানুষ প্রয়োজন ছাড়া কেউই বাড়ি থেকে বের হচ্ছে না।
ইতোপূর্বে কেউ এমন সুনসান নিরবতা দেখেনি। এরই মধ্যে রোগীর সঙ্কট ও ডাক্তাররা না আসায় বন্ধ হয়ে গেছে বেশ কয়েকটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার।
শনিবার (২৮ মার্চ) নাঙ্গলকোট পৌরসভাসহ উপজেলার সতের ইউনিয়নের বিভিন্ন বাজার সরেজমিন ঘুরে দেখা গেছে, সরকারি নির্দেশ অনুযায়ী কাঁচা বাজার ও ফার্মেসী খোলা থাকলেও ক্রেতা একেবারে নেই বললেই চলে। দীর্ঘ সময় ক্রেতা না পেয়ে অনেক ব্যবসায়ীও দোকান বন্ধ করে চলে যায়।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল ও থানা পুলিশের পৃথক টিম বিভিন্ন গ্রাম ও বাজারে গিয়ে মাইকিং করে জনগণকে সচেতন করতে দেখা যায়। প্রশাসনের কঠোর অবস্থান দেখে সচেতন মহল অভিনন্দন জানিয়েছেন।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন-
আপনাদের সুরক্ষায় আমরা বাইরে আছি…আপনারা ঘরে থাকুন।পৌরসভা,আদ্রা উত্তর -দক্ষিণ, রায়কোট উত্তর -দক্ষিণ, হেসাখাল,পেরিয়া, মৌকরা,ঢালুয়া এর বাজার সহ জনসমাগম হয় যেসব জায়গায় সেখানে ঝটিকা অভিযান চালিয়ে সার্বিক ভাবে মনিটরিং করা হয়।সাথে ছিল নাংগলকোট থানার পুলিশ সদস্যরা।প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x