নাঙ্গলকোট উপজেলা বিএনপির আলোচনা সভা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট উপজেলা বিএনপির আলোচনা সভা

19 July 2019, 7:09:30

বাপ্পি মজুমদার ইউনুস:
বর্তমান সরকারের স্বৈরতান্ত্রিক মনোভাবের কারণে গণতান্ত্রিক প্রক্রিয়া হুমকির মুখে। এই সরকার বেআইনি ভাবে দেশ চালাচ্ছে। এ সরকারকে হঠাতে দলের সকল নেতাকর্মীকে এক হয়ে কাজ করতে হবে। তাহলেই সরকার হঠবে। উপরোক্ত কথা গুলো বলেন নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই নিয়ে গঠিত কুমিল্লা-১০ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি ও দক্ষিন জেলা বিএনপির উপদেষ্টা আলহাজ্ব আবদুল গফুর ভূইয়া। উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষ্যে পরামর্শ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ আবদুল গফুর ভূইয়া। তিনি আরো বলেন- যারা বিএনপি ছেড়ে পদ পদবী ও টাকার জন্য বিগত সময়ে দল ছেড়েছে,তাদের চিনে রাখার জন্য দলের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান। নিজেদের ভুল বুঝে ফিরে আসতে চায় তাদেরকে সাদরে আমন্ত্রণ জানানো হবে। দলের ক্রান্তি লগ্ন থেকে সব সময় আমি পাশে ছিলাম এবং থাকব, আমার উপজেলার সকল নেতাকর্মীদের কে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তুলবো। উপস্থিত নেতাকর্মীদের আবেদন ছিল- দলের দুর্দিনে যে সকল নেতাকর্মী দলের পাশে থেকে দলকে সঙ্ঘবদ্ধ রেখেছে তাদেরকে মূল্যায়ন করে আগামী সাংগঠনিক কাঠামো তৈরি করা এবং তাদেরকে কমিটিতে মূল্যায়ন করা , প্রধান অতিথি নেতা-কর্মীদের সাথে এ বিষয়ে একাত্মতা পোষণ করেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এর হাত শক্তিশালী করার লক্ষ্যে সাংগঠনিক কাঠামোকে আরো গতিশীল করার প্রয়াসে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এডভোকেট হামিদুল হক ভূইয়া,
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মিয়া মোহাম্মদ ইদ্রিছ, আবদুল মমিন সবুজ, আবু সায়েম আজাদ, মাস্টার সাইদুল হক, সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুপু,মোশাররফ হোসেন মশু,কলিমুল্লাহ চেয়ারম্যান , শহিদুল্লাহ কাশেম, শোয়াব মিয়া, জাকের মোল্লা, নজরুল ইসলাম মিনু,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু সায়েম শিপু, আবু তাহের মজুমদার, আবুল বাশার, ডা. শাহজাহান মজুমদার, হুমায়ুন কবির দুলাল, অহিদুল্লাহ বাবলু, বাবুল চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন যুবদল নেতা এস এম নাছির উদ্দিন, আবু ইউসুফ কমিশনার, লোকমান হোসেন, নাছির উদ্দিন পিন্টু, রাশেদুন নবী, জামাল ভূইয়া,তারেক ভূইয়া, ফারুক,জহির উদ্দিন, আরমান হোসেন প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা মফিজুর রহমান, মাইন উদ্দিন, শামিম, শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক চেয়ারম্যান আলী আক্কাছ ও উপজেলা ছাত্রদলের সভাপতি সালেহ আহমদ।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x